মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে আন্তর্জাতিক শান্তি দিবস পালন রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী, প্রকল্পের নিরাপত্তাসহ অনেকগুলো বিষয় নিয়ে মতবিনিময় সভা যুবলীগ নেতার ছেলের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ নিজের স্বপ্নকে বাস্তবায়ন করে চলেছেন অনার্স পড়ুয়া আশরাফুল ভোটের ফলাফল শুনে পুলিশের ওপর হামলা, আহত ৫ হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু জলবায়ু ইস্যুতে জোরালো পদক্ষেপের আহ্বান প্রধানমন্ত্রীর করোনা শনাক্ত ৫ শতাংশের নিচে, মৃত্যু ২৬ রাজশাহীতে ইয়াবা-হেরোইন-গাঁজাসহ ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে চার দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এর ছাত্র-শিক্ষকের বিক্ষোভ
শিবগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

শিবগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি ডোবা থেকে নিখোঁজ জুলেখা বেগম (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার পুকুরিয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত গৃহবধূ উপজেলার পুকুরিয়া পেট্রোল পাম্প এলাকার আতাউর রহমানের স্ত্রী।
স্থানীয়রা জানায়, শনিবার সকালে স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয় জুলেখা। এ ঘটনায় বিকেলে থানায় একটি অভিযোগ করেন মৃতের পিতা জুরান আলী। অনেক খোঁজাখুঁজি করেও তাকে খুঁজে পাওয়া যায়নি। রোববার সকালে স্বামীর বাড়ির পাশে একটি ডোবায় জুলেখার মরদেহ দেখতে পায় এলাকাবাসী। এ সময় থানায় খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত জুলেখার পিতা জুরান আলী অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই কারণে অকারণে নির্যাতন করা হতো জুলেখাকে। এ নিয়ে একাধিকবার সমাধান করা হয়েছে। কিন্তু এবার তারা আমার মেয়েকে হত্যা করে মরদেহ ডোবায় ফেলে রাখে।
মরদেহ উদ্ধারকারী শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, মরদেহটি পানিতে দীর্ঘ সময় থাকায় প্রাথমিকভাবে আলামত বোঝা যায়নি। ওসি ফরিদ হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যু সঠিক কারণ জানা যাবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com