শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

বিএনপি নেতা শাহীন শওকতের সহধর্মিণীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

বিএনপি নেতা শাহীন শওকতের সহধর্মিণীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক :
প্রেস বিজ্ঞপ্তি: আজ পহেলা আগস্ট রোববার রাজশাহীতে নানা আয়োজনে পালিত হলো বিএনপি নেত্রী মমতাজ শিরিন দিলরুবা শওকতের প্রথম মৃত্যুবার্ষিকী। তিনি বিএনপি জাতীয় নির্বাহী কমিটি’র রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত এর সহধর্মিণী।

 

রাজশাহী জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে এবং নর্দান ন্যাশনালিস্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সৌজন্যে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খানী, কবর জিয়ারত ও নগরীর বিভিন্ন স্থানে গরীব, অসহায় ও দু:স্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

 

 

কবর জিয়ারত ও খাবার বিতরনের সময় উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটি’র রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুন, তোফায়েল হোসেন, তানজিমতান টুটুল ও অধ্যাপক সিরাজুল ইসলাম, গোদাগাড়ী উপজেলা বিএনপি’র আহবায়ক প্রফেসর আব্দুল মালেক, জেলা কৃষকদলের আহবায়ক আল আমিন সরকার টিটু, সদস্য সচিব নাজমুল হক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত।

 

আরো উপস্থিত ছিলেন জেলা কৃষকদলের সদস্য রেজাউল করিম রঞ্জু, জেলা ছাত্রদলের সাংগঠনিক ফয়সাল সরকার ডিকো ও দামকুড়া থানা কৃষকদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিনুসহ মরহুমার পরিবারের সদস্য, বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

 

 

উল্লেখ্য মমতাজ শিরিন দিলরুবা ছাত্রদল রাজশাহী বিশ্ববিদ্যালয় মুন্নুজান হলের সাবেক সভাপতি, রংপুর জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক, রাজশাহী জেলা বিএনপি’র সাবেক সহ-মহিলা বিষয়ক সম্পাদক ও রাজশাহী চেম্বার অফ কমার্স এর সাবেক সদস্য ছিলেন। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী বিএনপি’র এই নেত্রী এক বছর পূর্বে এই দিনে পৃথিবীর সমস্ত মায়া ত্যাগ করে চলে গেছেন না ফেরার দেশে।

 

 

তিনি ছাত্রজীবন থেকেই শহীদ জিয়া ও জাতীয়তাবাদী দর্শনকে বুকে ধারণ করে জিয়া পরিবারের প্রতি আস্থা রেখে দলীয় কার্যক্রমে নিজেকে যুক্ত রেখেছিলেন। দলকে শক্তিশালী ও সুসংগঠিত করতে মরহুমা দিলরুবা শওকতের অবদান চির স্মরনীয় হয়ে থাকবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com