বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী-শ্বশুরসহ আটক ৩

শিবগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী-শ্বশুরসহ আটক ৩

মো: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি ডোবা থেকে নিখোঁজ জুলেখা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী ও শ^শুরসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার পুকুরিয়া এলাকার নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হচ্ছে- কানসাট ইউনিয়নের পুকুরিয়া গ্রামের মৃত হুমায়ন আলীর ছেলে মোহবুল হক (৫৭), তার ছেলে আতাউর রহমান (২৬) ও আবদুর রাজ্জাক (২৩)। এর আগে রোববার রাতে নিহতের পিতা জুড়ান আলী বাদি হয়ে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, নিহতের স্বামী, শ^শুর ও শাশুড়িসহ ৫ জনকে আসামি করে নারী নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে নিহতের স্বামী ও শ^শুরসহ তিনজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

 

এদিকে রোববার সকালে পুকুরিয়া এলাকার একটি ডোবা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। মরদেহটি পানিতে দীর্ঘ সময় থাকায় প্রাথমিকভাবে আলামত বোঝা যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যু সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছেন তিনি।

 

অপরদিকে নিহত জুলেখার পিতা জুড়ান আলী অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই কারণে অকারণে নির্যাতন করা হতো জুলেখাকে। এ নিয়ে একাধিকবার সমাধান করা হয়েছে। কিন্তু এবার তারা আমার মেয়েকে হত্যা করে মরদেহ ডোবায় ফেলে রাখে। মেয়ের হত্যার জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

 

 

উল্লেখ্য, শনিবার সকালে স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয় জুলেখা। এ ঘটনায় বিকেলে থানায় একটি অভিযোগ করেন নিহতের পিতা জুরান আলী। অনেক খোঁজাখুঁজি করেও তাকে খুঁজে পাওয়া যায়নি। রোববার সকালে স্বামীর বাড়ির পাশে একটি ডোবায় জুলেখার মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে থানায় খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার পুকুরিয়া পেট্রোল পাম্প এলাকার আতাউর রহমানের স্ত্রী।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com