শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাপাহারে ট্রাক্টরের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত

সাপাহারে ট্রাক্টরের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত

বাবুল অকতার, স্টাফ রিপোর্টার, নওগাঁ :

নওগাঁর সাপাহারে মাহিন্দ্র ট্রাক্টরের ধাক্কায় এক সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত সাইকেল আরোহী অনিল রবিদাস (৩৫) পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার গোবিন্দবাটি গ্রামের নালু রবিদাসের ছেলে।

 

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে সাপাহার-আগ্রাদ্বিগুন রাস্তার চৌধুরী পাড়া মোড়ে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে সাপাহার সদরে আসার জন্য ওই দিন সকালে অনিল রবিদাস বাড়ি থেকে বের হয়ে সাপাহার সদরের চৌধুরীপাড়া সংলগ্ন গোলাম রাব্বানীর সারের দোকানের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টরের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। ট্রাক্টরের ধাক্কায় সাইকেল আরোহী অনিল রবিদাস ঘটনা স্থলেই লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে।

 

এসময় স্থানীয়রা ঘাতক ট্রাক্টর ও ড্রাইভাকে আটক করে স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান চৌধুরী’র জিম্মায় রেখে গুরুত্বর আহত অনিল রবিদাসকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ অনিলকে মৃত বলে ঘোষনা করেন।

 

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান,খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ঘাতক ড্রাইভারকে আটক করে ও মাহিন্দ্র ট্রাক্টরটি জব্দ করাা হয়। ঘাতক ড্রাইভার সাপাহার উপজেলার মানিকুড়া উত্তর পাড়ার আবুলের ছেলে সোহেল রানা বলে জানা গেছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com