মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

বিদায় লগ্নে কৃতজ্ঞতা প্রকাশ করলেন ওসি নজরুল ইসলাম

বিদায় লগ্নে কৃতজ্ঞতা প্রকাশ করলেন ওসি নজরুল ইসলাম

অল নিউজ ডেস্ক :

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামকে বদলী জনিত কারনে অবশেষে বিদায় নিতে হলো। মঙ্গলবার(৩-আগষ্ট) উপজেলা অফিসার্স ক্লাব, উপজেলা আ’লীগের কতিপয় নেতৃবৃন্দ , বাঘা প্রেস ক্লাব , সকল ইউপি চেয়ারম্যানগন ,বাঘা উপজেলা পুজা উৎযাপন কমিটি এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন ছাড়াও তাঁর সহকর্মীদের পক্ষ থেকে তাঁকে ফুলে-ফুলে সিক্ত করা হয়। এ বিদায় লগ্নে ওসি তাঁর কর্ম জীবনের বেশ কিছু অভিজ্ঞতার কথা প্রকাশ করে নিজে কাঁদেন এবং অন্যদের কাঁদান।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম তাঁর চাকরি জীবনে বিভিন্ন থানায় কর্মরত কালীন অসংখ্যবার নানা পুরুস্কারে ভুষিত হয়েছেন। তার সততার কারনে বাঘাবাসী তাকে মানবিক ওসি হিসাবে খেতাব দিয়েছে। মঙ্গলবার বিভিন্ন সংগঠন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পৃথক-পৃথক বিদায় লগ্নে ওসি নজরুল ইসলাম বলেন, এখানে দুই বছরের অধিক সময় চাকরি করলাম। প্রতœতাত্ত্বিক নিদর্শন ও সৌন্দর্যে ভরপুর প্রিয় বাঘা উপজেলায় ওসি হিসেবে দায়িত্ব পালন করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

 

 

আজ বিদায় লগ্নে আমি বিশেষ ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ জনাব মোঃ শাহরিয়ার আলম এমপি স্যারের প্রতি। স্যার আমার দেখা মতে, একজন সত্যিকার দেশ প্রেমিক ও আদর্শবান রাজনীতিবিদ। যিনি স্বপ্ন দেখেন এবং স্বপ্ন দেখান নতুন প্রজন্মকে। তিনি কৃতজ্ঞতার সাথে বলেন, আমি গত কয়েকমাস পূর্বে যখন ব্রেন টিউমার অপারেশনের জন্য ঢাকা স্কায়ার হাসপাতালে ভর্তি ছিলাম তখন স্যার প্রায় আমার খোজ-খবর নিয়েছেন । আমি তাঁর ঋণ কোনদিন শোধ করতে পাববো না।

 

 

তিনি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডি.আই.জি এবং জেলা পুলিশ সুপার মহাদ্বয়ের প্রতি। নজরুল ইসলাম বলেন,স্যারদের দিক নির্দেশনা আমার কাজের গতি বৃদ্ধি সহ সুষ্ঠু পরিবেশকে সুগম করেছে। আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, বাঘা উপজেলার সকল জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক সমাজ, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুধীজনদের প্রতি। যারা সকলেই আমাকে সরকারি কাজে সহযোগিতা করেছেন। আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বিশ্ব মহামারি কোভিড পরিস্থিতিতে ১৯ মোকাবেলায় যারা আমাকে সহায়তা করেছেন তাঁদের প্রতি।

 

তিনি বলেন, আমি আমার উপর অর্পিত সরকারি সকল দায়িত্ব যথাযথ ভাবে প্রতিপালনের চেষ্টা করেছি।একজন মানুষ সবার কাছে ভালো হতে পারেনা। যেখানে গ্রাম্য শালিসি বৈঠকের সিদ্ধান্তে উভয় পক্ষকে খুশি করা দূরহ। সেখানে আইন প্রয়োগে একসঙ্গে সকলকে সন্তুষ্টু করার প্রশ্নও অবান্তর। তাঁর মতে, বাঘা উপজেলার মানুষ অত্যান্ত শান্তিপ্রিয় ও ভাল মনের অধিকারী। তাদের প্রতি আমি আজীবন কৃতজ্ঞ থাকব। বাঘাবাসীকে আমি সবসময় মনে রাখবো। সবাই অনেক ভালো থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

 

এদিকে ওসির বিদায় লগ্নে কৃতজ্ঞতা ও সর্বাঙ্গিন মঙ্গল কামনা করে পৃথক পৃথক সংবর্ধনায় বক্তব্য রাখেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু, বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: রাশেদ আহমেদ ,উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান ,নির্বাচন অফিসার মজিবুল আলম,

 

 

বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিক্ষক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, বাঘা প্রেস কাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, সাংবাদিক আমানুল হক আমান, ও গোলাম তোফাজ্জল কবির মিলন,উপজেলা পুজা উৎযাপন কমিটির সভাপতি সুজিত কুমার বাকু, সাধারণ সম্পাদক অপুর্ব কুমার সাহা, বাঘা থানা তদন্ত ইনেস্পেক্টর মোয়াজ্জেম হোসেন,থানার উপ-পদরদর্শক মোকারম হোসেন, রবিউল ইসলাম প্রমুখ।

 

 

জেলা পুলিশের একটি মুখপত্র জানান, ওসি নজরুল ইসলাম সিনিয়র হওয়ায় এক সপ্তাহের জন্য তাঁকে রাজশাহী(ডি.আই.জি)অথবা পুলিশ সুপার কাযালয়ে রাখা হবে। এরপর যে কোন জেলা সদরে বদলি তথা যোগদানের সুযোগ পাবেন তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com