বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

স্বামী-স্ত্রী-ছেলে আলাদা আলাদা মাদক মামলায় আটক

স্বামী-স্ত্রী-ছেলে আলাদা আলাদা মাদক মামলায় আটক

মো: ইসহাক গোদাগাড়ী ( রাজশাহী) প্রতিনিধি : 
মাদকের আলাদা আলাদা মামলা মাথায় নিয়ে পলাতক ছিলেন। পুলিশের অভিযানে একসঙ্গেই গ্রেপ্তার হলেন তিনজন। সম্পর্কে তাঁরা স্বামী, স্ত্রী এবং ছেলে। রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল সোমবার রাতে নগরীর টিকাপাড়া এলাকার এক বাড়ি থেকে তাঁদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তার তিনজন হলেন- নুরুজ্জামান কাজল (৩৮), তাঁর দ্বিতীয় স্ত্রী আমেনা খাতুন  মুক্তি বেগম (৩৮) এবং মুক্তির ছেলে মো. জয় (২০)। মাদক কারবারি কাজল হলেন মুক্তির তৃতীয় স্বামী। মুক্তির প্রথম স্বামীর সংসারের ছেলে জয়। তাঁদের বাড়ি জেলার গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি এলাকায়।
মুক্তির দ্বিতীয় স্বামী মতিউর রহমান ২০১৮ সালের জুলাইয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। তিনিও একজন মাদক ব্যবসায়ী ছিলেন। চলতি বছরের জানুয়ারিতে কাজলকে বিয়ে করেছেন মুক্তি।
স্থানীয়রা জানান, কাজলের সঙ্গে বিয়ের আগে মুক্তি তাঁর ছেলেকে নিয়ে গোদাগাড়ী পৌরসভার মাদারপুর মহল্লায় থাকতেন। গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত গোদাগাড়ী পৌরসভার নির্বাচনে মুক্তি ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড থেকে সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর পদে নির্বাচন করেন। একই নির্বাচনে কাজল সাধারণ কাউন্সিলর পদে দাঁড়িয়েছিলেন ২ নম্বর ওয়ার্ড থেকে। দুজনেই হেরেছেন।
জেলা ডিবি পুলিশের পরিদর্শক খাইরুল ইসলাম জানান, সম্প্রতি তাঁরা হেরোইনসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছিলেন। ওই মামলার পলাতক আসামি ছিলেন কাজল। আর গোদাগাড়ী থানা পুলিশের আরেকটি মাদকের মামলায় পলাতক আসামি ছিলেন আমেনা খাতুন  মুক্তি ও তাঁর ছেলে জয়। অভিযানে তাঁদের একসঙ্গেই পাওয়া গেছে। গ্রেপ্তারের পর তাঁদের গোদাগাড়ী থানা পুলিশে হস্তান্তর করা হয়।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, ‘এঁরা থানার টপ লিস্টেড মাদক ব্যবসায়ী। মামলা হওয়ায় তাঁরা গা-ঢাকা দিয়েছিলেন। ডিবি ধরে আনার পর তাঁদের নিজ নিজ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মঙ্গলবার তাঁদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।’

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com