মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে আন্তর্জাতিক শান্তি দিবস পালন রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী, প্রকল্পের নিরাপত্তাসহ অনেকগুলো বিষয় নিয়ে মতবিনিময় সভা যুবলীগ নেতার ছেলের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ নিজের স্বপ্নকে বাস্তবায়ন করে চলেছেন অনার্স পড়ুয়া আশরাফুল ভোটের ফলাফল শুনে পুলিশের ওপর হামলা, আহত ৫ হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু জলবায়ু ইস্যুতে জোরালো পদক্ষেপের আহ্বান প্রধানমন্ত্রীর করোনা শনাক্ত ৫ শতাংশের নিচে, মৃত্যু ২৬ রাজশাহীতে ইয়াবা-হেরোইন-গাঁজাসহ ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে চার দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এর ছাত্র-শিক্ষকের বিক্ষোভ
লেবানন থেকে ইসরায়েলে ৩টি রকেট আঘাত

লেবানন থেকে ইসরায়েলে ৩টি রকেট আঘাত

অল নিউজ ডেস্ক :

ইসরায়েলে তিনটি রকেট আঘাত হেনেছে লেবানন থেকে। এ ঘটনার পরপরই ইসরায়েলের সীমান্তবর্তী কাইরাত শিমোনা শহরসহ আরো কয়েকটি এলাকায় সাইরেন বাজিয়ে সতর্কতা সংকেত দেওয়া হয়।

 

 

ইসরায়েলের কাইরাত শিমোনা শহরের কাছে একটি রকেটটি বিস্ফোরিত হয়। সেখানে রকেটটি বিস্ফোরণের পর আগুন ও ধোঁয়ার চিত্র উঠেছে এ ঘটনার একটি ভিডিওতে। তবে এতে তাৎক্ষণিকভাবে কোনো হতাহত বা ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

 

 

ইসরায়েলের গণমাধ্যম জানিয়েছে, শহরের মেয়র লোকজনকে বোম-শেল্টারে থাকার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত লোকজনকে সেখানে থাকতে হবে।

 

ইসরায়েলের সামরিক বাহিনী এক বিবৃতিতে জানিয়েছে, লেবানন থেকে তিনটি রকেট ছোঁড়া হয়েছে। এরমধ্যে একটি লেবানন সীমান্তেই পড়ে, বাকি দুটি ইসরায়েলের ভেতরে খোলা জায়গায় আঘাত হানে। রকেট হামলার জবাবে ইহুদিবাদী সেনারা কামানের গোলাবর্ষণ করে।

সূত্র : পার্সটুডে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com