শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন

রাজশাহীতে অস্ত্র বিক্রি করতে এসে শেরপুরের যুবক ধরা

রাজশাহীতে অস্ত্র বিক্রি করতে এসে শেরপুরের যুবক ধরা

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

রাজশাহী নগরীর আলিফ লাম মীম ভাটার মোড় এলাকায় অপারেশন পরিচালনা করে দুইটি অগ্নেআস্ত্রসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। আটককৃত ওই যুবকের নাম রাজীব মিয়া (২৮)। তিনি শেরপুর জেলার শেখহাটি গ্রামের মোক্তার আলীর ছেলে।

 

বুধবার দুপুর সাড়ে ৩টায় অভিযান চালিয়ে রাজীবকে আটক করে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-৫ রাজশাহীর সিও নাজমুস সাকিবের দেয়া তথ্য মতে, রাজীব মিয়া জব্দকৃত এই আগ্নেআস্ত্রগুলো রাজশাহীতে বিক্রির জন্য নিয়ে এসেছিলেন। তবে কার কাছে এগুলো বিক্রি করা হতো তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। অস্ত্র উদ্ধার অভিযানের বিষয়ে র‌্যাবের এই কর্মকর্তা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ জানতে পারে নগরী চন্দ্রিমা থানাধীন ভাটারমোড়ে বিমান চত্বরের সামনে এক ব্যক্তি মাদকদ্রব্য নিয়া অবস্থান করিতেছে।

 

তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল রাজশাহী ভাটারমোড়ে বিমান চত্বরের সামনে পৌছাইলে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় ভাটারমোড়ে বিমান চত্বরের উত্তর পার্শ্বের রাস্তার ফুটপাতের উপর থেকে রাজীব মিয়াকে আটক করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত গ্রেফতার কৃত আসামীর বিরুদ্ধে রাজাশাহী মহানগরী শাহমখদুম থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com