বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে ছাত্রলীগ কর্মীকে গুলি করার অভিযোগ

কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে ছাত্রলীগ কর্মীকে গুলি করার অভিযোগ

অল নিউজ ডেস্ক :
নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে চলমান দ্বন্দ্বের জের ধরে কাদের মির্জার অনুসারীদের গুলিতে ছাত্রলীগের সদস্য করিম উদ্দিন শাকিল (২৪) গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মিস্ত্রি বাড়িতে ঘটনা এ ঘটে।

 

শাকিল বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সদস্য বলে জানা গেছে। তিনি বসুরহাট পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের মোস্তফা ড্রাইবারের নতুন বাড়ির মো. সেলিমের ছেলে।

 

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু অভিযোগ করেন, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বসুরহাট পৌরসভার থেকে ফেসবুক লাইভে এসে আমাকে ও আমার খালাতো ভাই রাহাতকে এবং ছাত্রলীগ কর্মী শাকিলকে হত্যার হুমকি দেন কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেল। হুমিকর দুই দিন পর কেচ্ছা রাসেলের নেতৃত্বে কাদের মির্জার ৩-৩৫ জন অনুসারী বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মিস্ত্রি বাড়িতে শাকিলকের ওপর হামলা চালায়। তখন কেচ্ছা রাসেল, শাকিলকে লক্ষ করে গুলি ছুড়লে তিনি দুই পায়ে গুলিবিদ্ধ হন।
এ বিষয়ে জানতে কাদের মির্জার ঘোষিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুলের ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

 

কোম্পানীগঞ্জ উপজেরা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম জানান, শাকিলের দুই পায়ে গুলির স্প্রিন্টারের আঘাত ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার একজন গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com