সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

গাইবান্ধায় সাবেক ছাত্রলীগ নেতা সন্ত্রাসী হামলায় নিহত

গাইবান্ধায় সাবেক ছাত্রলীগ নেতা সন্ত্রাসী হামলায় নিহত

অল নিউজ ডেস্ক :
ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ নেতা হত্যার মূল আসামী গ্রেফতার না হতে এবার গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লিখন সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার ঘটনায় জেলার সর্বস্তরের রাজনৈতিক সামাজিক পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে শোকের ছায়া নেমেছে। এবার আম কিনতে গিয়ে দোকানির সাথে কথাকাটা ঘটনাকে কেন্দ্র করে পরবর্তীতে সংঙ্ঘবদ্ধ সন্ত্রাসী হামলায় গাইবান্ধায় সাবেক ছাত্রলীগের নেতা মঞ্জুরুল হাসান লিখন (৩৮) নিহত হয়েছেন। এর আগে গতকাল ৪ আগস্ট বুধবার সন্ধ্যার দিকে গাইবান্ধা পৌর শহরে জেলা বিএনপি অফিসের সামনে মারাত্বকভাবে হামলার শিকার হন লিখন। পরে গুরুতর অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। আজ ৫ আগস্ট বৃহস্পতিবার বাদ আসর পৌর গোরস্থান জামে মসজিদে মরহুমের জানাযা শেষে দাফন সম্পন্ন হবে।

 

নিহত মঞ্জুরুল হাসান লিখন গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি শহরের পশ্চিম পাড়ার মাহাবুবুর রহমানের ছেলে।

 

 

স্থানীয়রা জানান, গতকাল ৪ আগস্ট বুধবার দুপুরের দিকে মঞ্জুরুল হাসান লিখন শহরের হকার্স মার্কেটের সামনে ফলের দোকানে আম কিনছিলেন। এ সময় দোকানি শরিফ মিয়ার সাথে তার আম কেনা বেচা নিয়ে তর্ক-বিতর্ক হয়। পরে লিখন বাড়িতে আম রেখে আবার শরীফের সাথে বাকবিকাদন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে হাতাহাতি সৃষ্টি হয় দুই জনের মধ্যে। পরে স্থানীয় ও পথচারি লোকজন উভয়পক্ষের মধ্যে সমঝোতা করে দেয়। এরই জেরে সন্ধ্যার দিকে লিখন জেলা বিএনপি অফিসের সামনে গেলে শরীফসহ আরও কয়েকজন মিলে লিখনের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় গুরুতর অসুস্থ লিখনকে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন।

 

 

গাইবান্ধা সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান, নিহত লিখনের মরদেহ ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

উল্লেখ্য ,বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাইবান্ধা জেলা শাখার সাবেক যুগ্ম আহবায়ক, বর্তমান জেলা যুবলীগের অন্যতম নেতা মঞ্জরুল হাসান লিখন। তার মৃত্যুতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটিসহ জেলা আওয়ামীলীগ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক পেশাজীবী সংগঠন গুলো পৃথক পৃথক ভাবে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সর্বস্তরের মানুষ। তারা দ্রুত মঞ্জরুল হাসান লিখনের হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com