বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

 ফায়ার কর্মীদের অবহেলায় মৃত্যুর অভিযোগে গণধোলাইয়ে ৬ ফায়ার কর্মী আহত

 ফায়ার কর্মীদের অবহেলায় মৃত্যুর অভিযোগে গণধোলাইয়ে ৬ ফায়ার কর্মী আহত

অল নিউজ ডেস্ক :
বরগুনার ফুলঝুড়ি ইউনিয়নের গিলাতলী গ্রামে বুধবার বিকালে নারিকেল গাছে উঠার পরে সেখানেই অসুস্হ হয়ে পড়ে এক ব্যাক্তি ৯৯৯ ফোন দিলে গাছ থেকে নামাতে গিয়ে ফায়ার কর্মীদের অবহেলায় ইউনুস (৫০) নামের একজন দিনমজুর গাছ থেকে নীচে পড়ে মৃত্যু হয়।এসময় দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে বিক্ষুব্ধ গ্রামবাসী ফায়ার কর্মীদের ধাওয়া করলে তারা আত্মরক্ষার জন্য দৌড়ে পালাবার চেষ্টা করে গণধোলাইর মধ্য পড়ে। বিক্ষুব্ধ গ্রামবাসীর গণধোলাইয়ে ফায়ার টিম লিডার রুহুল আমিন সহ ৬ ফায়ার কর্মী আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্হিত হয়ে সন্ধায় দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ সুপার মোঃজাহাঙ্গীর মল্লিক ঘটনাস্থল পরিদর্শন করেন। গুরুত্বর আহত ফায়ার লিডারকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আহত অন্য ফায়ার কর্মীরা হলেন,রবিউল ইসলাম,রফিকুল ইসলাম,মোঃ হাসান,মোঃ সুমন এবংআসাদুল হক।

 

স্থানীয়রা জানায়,বেলা ৩ টার দিকে ইউনুস নিজের গাছ থেকে নারিকেল পাড়তে উঠে গাছে অসুস্হ হয়ে পরে ডাকচিৎকার শুরু করে।গ্রামীবাসী ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার কর্মীরা এসে ইউনুসকে উদ্ধারের জন্য গাছে মই লাগিয়ে ইউনুসকে তার গামছা দিয়ে বেঁধে নামাতে গেলে গামছা ছিড়ে নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

 

 

বরগুনা ফায়ার সার্ভিস স্টেশনের প্রধান মোঃ জাকির হোসেন বলেন,আমি পটুয়াখালী থেকে এসে ঘটনাটি শুনেছি।গুরুত্বর আহত ফায়ার লিডারকে চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে,অন্যদের প্রাথমিক চিকিৎসার দেয়া হয়েছে।

 

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম বলেন,নিহত ব্যাক্তির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি।অভিযোগ পেলে আমরা তদন্ত করে ব্যাবস্থা নেব।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com