বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের জেরে প্রতিপক্ষের কয়েকটি বাড়িতে লুটপাট-ভাঙচুর

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের জেরে প্রতিপক্ষের কয়েকটি বাড়িতে লুটপাট-ভাঙচুর

অল নিউজ ডেস্ক :

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের মহিউদ্দিননগর গ্রামে খাস জমি নিয়ে সংঘর্ষের জেরে প্রতিপক্ষের কয়েকটি বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকদের মধ্যে একজন মামলা করেছেন।
গ্রামের বাসিন্দা মিজানুর রহমানের স্ত্রী হেনা বেগম বাদী হয়ে মঙ্গলবার (০৩ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। ঘটনার পর থেকেই মিজানুর রহমান ও তার পরিবােরের সদস্যরা বাড়িছাড়া হয়ে আছেন।

 

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, মহিউদ্দিননগর গ্রামের বাসিন্দা হান্নান মেম্বার ও খোরশেদ আলমের মধ্যে একটি খাস জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে মামলাও চলমান রয়েছে। ওই মামলার জেরে গত রমজান মাসে খোরশেদ আলমের পক্ষের লোকজন হান্নান মেম্বারের লোকজনকে মারধর করায় মামলা দায়ের করা হয়।
পরে ওই ঘটনাটি স্থানীয়ভাবে সালিসে মীমাংসা করা হলেও খোরশেদ আলমের পক্ষের লোকজন সালিসের রায় অমান্য করেন। এর জেরে গত ২৫ জুলাই সকালে দুই পক্ষের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংঘর্ষের পর হান্নান মেম্বারের পক্ষের লোকজনের কয়েকটি বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায় খোরশেদ আলমের পক্ষের লোকজন।
মামলার বাদী হেনা বেগম জানান, সংঘর্ষের পর তার বাড়িতে হামলা চালানো হয়। হামলাকারীরা ফ্রিজ থেকে কোরবানির গরুর মাংস, কসমেটিক সামগ্রী, শাড়ি ও শাল নিয়ে যায়। ঘটনার পর থেকেই তারা বাড়িছাড়া হয়ে আছেন। তিনি এ ঘটনায় অভিযুক্তদের বিচার দাবি করেছেন।

 

এ ব্যাপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, দুই পক্ষের সংঘর্ষের পর থেকে মহিউদ্দিননগর গ্রামে পুলিশ মোতায়েন রয়েছে। ভাঙচুর ও লুটপাটের অভিযোগের বিষয় তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com