সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

আ.লীগ ছাড়ার ঘোষণা একরামুল করিমের এমপির ভিডিও ভাইরাল

আ.লীগ ছাড়ার ঘোষণা একরামুল করিমের এমপির ভিডিও ভাইরাল

অল নিউজ ডেস্ক :
নোয়াখালী জেলা আ.লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী ও তার পরিবার আ.লীগের সকল ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকা ও দল ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন ।

 

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুর ১২টার দিকে নোয়াখালী জেলা আ.লীগ কার্যালয়ে পৌর আ.লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় জেলা আ.লীগের সভাপতি খায়রুল আনাম সেলিমের সভাপতিত্বে শহীদ শেখ কামালের ৭২-তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, আজকে এ মিটিং থেকে বলতেছি, যখনই যে ঢুকতে পারেবেন ছেড়ে দিচ্ছি।সাংবাদিক ভাইয়েদেরকে বলি,আমি খুব স্টেট কার্ট কথা বলি।আমার ছেলে,আমি আমরা সিদ্ধান্ত নিছি রাজনীতির সাথে থাকবো না।নোয়াখালীর রাজনীতির সাথে,নোয়াখালী না, সারা বাংলাদেশের আ.লীগ রাজনীতির সাথে আর থাকবো না। নিজেদের ইনকাম দিয়ে ‘বাম্বু’ খাবো,এ রাজনীতি করার চেয়ে না করাই ভালো।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান এ কে এম সামছুউদ্দিন জেহান,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা লিটন,আবদুল মমিন বিএসসি, সদর উপজেলার আ. লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের প্রমূখ।

 

অপরদিকে, দুপুর পৌনে ৩টার দিকে একরামুল চৌধুরী এমপি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি দাবি করেন তার বক্তব্যকে ভুল ব্যাখা দেয়া হয়েছে। তিনি আরও বলেন, যারা একবার আ.লীগ করে তারা কখনো আ.লীগ ছাড়তে পারেনা। আমি আ.লীগকে ভালোবাসি।

 

 

দল যতদিন মনে করে আমাকে থাকা দরকার ততদিন আমি থাকব। দলের কাজে নিজেকে বিসর্জন দিব।তবে এর আগেই একরামুল করিম চৌধুরী এমপির দল ছাড়ার ঘোষণার বক্তব্যের ২৬ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com