সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

রাখে আল্লাহ, মারে কে? বজ্রপাতের ঘটনায় অলৌকিকভাবে প্রাণে বেঁচে গেছে ৪ শিশু

রাখে আল্লাহ, মারে কে? বজ্রপাতের ঘটনায় অলৌকিকভাবে প্রাণে বেঁচে গেছে ৪ শিশু

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

আমার আব্বা ও আম্মা কই?আমি আম্মুর কাছে যাবো। আব্বুকে চকলেট আনতে কইবো। নতুন জামা নিব।তোমরা ছাড় আমাকে। আমি আব্বা ও আম্মার কাছে যাবো। চিৎকার করে কাঁদতে কাঁদতে কথাগুলো বলছে ৩ বছরের শিশু তাজরিন খাতুন যে শিশুটি গত বুধবার পদা¥া নদীর পাকা ইউনিয়নের দক্ষিন পাঁকা ঘাটে বজ্রপাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের মহারাজপুর ডাইলপাড়া, চরবাগডাঙ্গা ও সুন্দরপুর গ্রামের ১৫জন নিহত হলেও মায়ের কোলে থাকা তিন বছরের শিশু তাজরিণ বেঁচে গেছে।তারই এ আর্তনাদ। সে এখনো বুঝেনি তার আব্বা ও আম্মা আর কোনদিন ফিরে আসবে না। তাজরিন হলো গত বুধবারের বজ্রপাতের ঘটনায় নারায়নপুর ডাইলপাড়া গ্রামের নিহত সাদেকুল ইসলাম সাদেক ও টকিয়ারা বেগমের মেয়ে।

 

তাজরিনের ফুফাতো ভাই সফিকুল ইসলাম জানান বুধবারের ঘটনায় যখন নিহত ও আহতদের উদ্ধার কাজ চলছিল, তখন তাজিরিন জীবিত অবস্থায় শুধৃ ফ্যাল ফ্যাল করে তাকাচ্ছিল। আমরা তাকে জীবিত দেখে অবাক হয়েছিলাম এবং তাকে বুকে জড়িয়ে ধরেছিলাম।

 

সফিকুল ইসলাম আরো জানানা, এ ঘটনায় তাজরিনের আব্বা সাদেকুল ইসলাম সাদেক, আম্মা টকিয়ারা বেগম,দাদা তোবজুল হক, দাদী জমিলা বেগম,ফুফু লেচন,ফুফাতো ভাই বাবলু ও চাচাতো ভাই বাবুলসহ এ্কই পরিবারের সাতজন নিহত হয়েছে। আব্দুল বাসির তার জজম ছেলে মেয়ে মবিন(৫) ও ময়না(৫)কে আপন ভাই সাদেকুল ইসলাম ও তার স্ত্রী টকিয়ারা বেগমসহ ৭জন আত্মীয়ের সাথে পাঠিযেছিল বউভাতের দাওয়াত খেতে। সকলে নিহত হলেও মবিন ও ময়না বেঁচে গেছে আল্লাহর রহমতে। ঘটনার সময় তারা অজ্ঞান হয়েছিল। মবিন ও ময়নার জ্ঞান ফিরার পর তেমন কিছুই বলতে পারেনি।

 

এ ঘটনায় আরো একজন অবুঝ শিশু জীবনে রক্ষা পেয়েছেন। সে শিশুটি হলো গত বুধবারের ঘটনায় নিহত লেচন বেগমের ছেলে হাবির (৫)। এ চার জন শিশুকে দেখতে এলাকার শত শত মহিল-া পুরুষ তাদের বাড়িতে ভীড় জমাচ্ছে এবং নানাজন নানা ধরনের কথা বলছে। কিন্তু তারা শুধু ফ্যাল ফ্যালা করে তাকিয়ে থাকছে। কিছু বলতে পারে না। তবে তাদের আত্মীয়দের মধ্যে যারা জীবিত আছেন তারা এ অবুঝ শিশু ৪জনের জন্য দেশবাসীর দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com