মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ছেড়ে দেওয়া হবে চয়নিকাকে : ডিবি

ছেড়ে দেওয়া হবে চয়নিকাকে : ডিবি

অল নিউজ ডেস্ক :
চিত্রনায়িকা পরীমণির কথিত ‘মা’ নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ শেষে তার পরিবারের জিম্মায় দিয়ে দেওয়া হবে। পরে আবারও জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন হলে তাকে ডেকে নেওয়া হবে। শুক্রবার (৬ আগস্ট) রাত ১০টার দিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ের গেটে এ তথ্য জানান ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ।

 

তিনি বলেন, কিছু বিষয়ে জানতে চয়নিকা চৌধুরীকে এখানে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরিবারের জিম্মায় দিয়ে দেওয়া হবে। প্রয়োজন হলে পরে আবারও জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে ডেকে নেওয়া হবে।

তিনি আরও বলেন, আমরা তদন্তের শুরু থেকেই দেখেছি, অভিজাত এলাকায় মাদক ব্যবসা থেকে শুরু করে উচ্চ-মধ্যবিত্ত পরিবারের সন্তানদের বিনষ্ট করার কার্যক্রম করছিল চক্রটি। পরীমণিকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে আমরা এ চক্রের আরও কয়েকজনের নাম পাই। এর মধ্যে একজন পরীমণির কস্টিউম ডিজাইনার জিমি। তিনি ঘটনার দিন বোট ক্লাবের ভেতরে ভাঙচুর করেন। আজ সন্ধ্যায় তাকে বনানী থেকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

ডিবির যুগ্ম কমিশনার বলেন, পরীমণিকে জিজ্ঞাসাবাদসহ নানাভাবে আমরা তার কথিত মা চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে অনেক অভিযোগ পাচ্ছিলাম। তখন আমাদের মনে হয়েছিল, চয়নিকা চৌধুরীর সঙ্গে আমাদের কথা বলা এবং তাকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। সে পরিপ্রেক্ষিতে আমরা চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে এনেছি। তার জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে যেসব অভিযোগ পেয়েছি, সেসব বিষয়ে তাকে প্রশ্ন করা হচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে চয়নিকাকে হেফাজতে নেয় ডিবি। পরে তাকে মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com