সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

ব্যাটারিচালিত অটো হারিয়ে নিঃস্ব লালমনিরহাটের সিদ্দিকের পরিবার

ব্যাটারিচালিত অটো হারিয়ে নিঃস্ব লালমনিরহাটের সিদ্দিকের পরিবার

লালমনিরহাট প্রতিনিধি:
অচেতন করে ব্যাটারিচালিত অটো, নগদ টাকা ও সাথে থাকা মোবাইল নিয়ে গেছে মলম পাটি। সব হারিয়ে হাসপাতালের বিছানায় এখনো অচেতন আবু বক্কর সিদ্দিক।
তার বাড়ী লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের শিবরাম গ্রামে।
প্রতিদিনের মত বুধবার (৪ আগষ্ট) সকালে জীবিকার তাগিদে অটো নিয়ে বের হন তিনি। কিন্তু প্রতিদিন মাগরিবের নামাজ আদায় করতে বাড়িতে এলেও, গত রাতে তিনি বাড়ি ফেরেননি। উৎকণ্ঠায় ছিল তার পরিবার। ফেসবুকে একটি স্ট্যাটাস দেখে ছেলে শিরিফুল জানতে পারে তার বাবা হাসপাতালে।
বৃহস্পতিবার (৫ আগষ্ট) দুপুরে আবু বক্করের ছেলে শিরিফুল লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে উল্লেখ করেন তার বাবাকে অচেতন অবস্থায় লালমনিরহাটের বিডিআর গেট এলাকার এক নার্সারির পাশে তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান। ঐ নার্সারির সামনের এক ফল ব্যাবসায়ীর কাছে জানা গেছে, বুধবার সন্ধায় কয়েক জন যুবক আবু বক্করকে নার্সারির পিছনে অচেতন অবস্থায় দেখে মুল সড়কের কাছে নিয়ে আসে। পরে তারাই আবু বক্করকে  হাসপাতালে নিয়ে যান।
আবু বক্করের ছেলে জানায়, শুধু পাঁচ ব্যাটারির অটো নয় তার বাবার সাথে থাকা জমি বন্ধকের ২৫ হাজার টাকা ও আবু বক্করের ব্যবহৃত মোবাইল ফোনেটিও নিয়ে গেছে অজ্ঞাত চক্রটি। জেলায় এ ধরনের ঘটনা গত কয়েক দিনে আরো ঘটেছে।
এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com