মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

মসজিদের বারান্দায় টিকটক, টিকটকারদের খুঁজছে পুলিশ

মসজিদের বারান্দায় টিকটক, টিকটকারদের খুঁজছে পুলিশ

অল নিউজ ডেস্ক :
সম্প্রতি কুমিল্লার দাউদকান্দি মডেল মসজিদের বারান্দায় টিকটক ভিডিও শুটিং করেছেন কয়েকজন তরুণ-তরুণী। সেই টিকটক ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়েছে এলাকাটির সাধারণ মানুষের ভেতর। যদিও টিকটক ভিডিওতে অংশ নেওয়া ওই দুই তরুণ-তরুণীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ওই টিকটকারদের খুঁজছে বলে জানা গেছে।

 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, সম্প্রতি টিকটক ভিডিওটি ওই মসজিদের বারান্দায় ধারণ করা হয়। পরে এটি ফেসবুকে আপলোড হলে তুমুল সমালোচনা শুরু হয়। মসজিদের মতো একটি পবিত্র স্থানে এ ধরনের ভিডিও শুটিং করায় তারা দোষীদের শনাক্ত করে শাস্তির দাবি জানিয়েছেন।

এলাকাবাসী বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃষ্টিনন্দন মসজিদ উপহার দিয়েছেন দাউদকান্দিবাসীকে। তবে এ মসজিদের বারান্দায় ও আঙিনায় অচেনা দুই তরুণ-তরুণী টিকটক ভিডিও বানিয়েছে। বিষয়টি অত্যন্ত নিন্দনীয় উল্লেখ করে যারা এ কর্মকাণ্ড করেছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার আহ্বানও জানান তারা।

 

টিকটক ভিডিওটি নজরে পড়েছে দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.জুয়েল রানার। তার ফেসবুক আইডি থেকে ওই দুই তরুণ-তরুণীর পরিচয় চেয়ে একটি স্ট্যাটাসও দেন তিনি। তিনি জানান, মসজিদের বারান্দায় টিকটক ভিডিওর বিষয়টি মানুষের ভেতর ক্ষোভের সঞ্চার করেছে। তাদেরকে খুঁজে বের করার চেষ্টা চলছে। পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com