সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

মান্দায় চোরাই শ্যালো মেশিনসহ যুবক আটক

মান্দায় চোরাই শ্যালো মেশিনসহ যুবক আটক

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় চোরাই শ্যালোমেশিনসহ প্রদীপ কুমার (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে উপজেলার কালিকাপুর বাজার এলাকা থেকে তাঁকে আটক করে। আটককৃত প্রদীপ কুমার উপজেলার কুসুম্বা গ্রামের প্রশান্ত চন্দ্রের ছেলে ও পেশায় একজন ভ্যানচালক।

 

উপজেলার কুসুম্বা ইউনিয়ন পরিষদের সদস্য কাওসার রহমান জানান, গত দুই সপ্তাহ ধরে কুসুম্বা ইউনিয়নের বড়পই ও চকগোপাল গ্রামের মাঠ থেকে কৃষকের ৬টি শ্যালোমেশিন চুরি যায়। পর্যাপ্ত বৃষ্টিপাত না হওয়ায় শ্যালোমেশিনগুলো মাঠে নামিয়ে জমিতে সেচকাজ চালিয়ে নিচ্ছিলেন কৃষকরা। কিন্তু হঠাৎ করেই শ্যালোমেশিন চুরির হিড়িক শুরু হওয়ায় উদ্বিগ্ন ও আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা।

 

মান্দা থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম জানান, শুক্রবার রাতে পেট্রোল ডিউটির সময় আটককৃত প্রদীপ কুমার একটি ভ্যানে ৪টি শ্যালোমেশিন নিয়ে নিয়ামতপুরের দিকে যাচ্ছিল। সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করলে শ্যালোমেশিন চোর সিন্ডিকেটের সদস্য বলে স্বীকারোক্তি দেয় প্রদীপ।

 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, জিজ্ঞাসাবাদে আটক প্রদীপ শ্যালোমেশিন চোর চক্রের সদস্যদের নাম ও পরিচয় প্রকাশ করেছে। শিগগিরই আসামিদের গ্রেপ্তারসহ চুরি যাওয়া মেশিনগুলো উদ্ধার করা হবে।

 

ওসি আরো জানান, ঘটনায় আটক প্রদীপের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com