বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পুঠিয়া ৭ কেন্দ্রে গণটিকা পেলো ৪ হাজার ২০০ মানুষ

পুঠিয়া ৭ কেন্দ্রে গণটিকা পেলো ৪ হাজার ২০০ মানুষ

রাজশাহী প্রতিনিধি :
রাজশাহী জেলার পুঠিয়া পৌরসভা ও ইউনিয়ন এলাকায় গণটিকা কেন্দ্রগুলোতে মানুষের উপচেপড়া ভিড়। টিকা নিতে সকাল থেকেই কেন্দ্রের সামনে লাইনে দাঁড়ান তারা।

 

এরপর আজ শনিবার সকাল ৯টা থেকে এক এক করে টিকা গ্রহন করেন। টিকা নিতে আসা পুরুষের চেয়ে নারীদের সংখ্যা অনেক বেশী।

 

সকালে করোনা ভাইরাসের টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মোঃ মুনসুর রহমান, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি.এম হিরা বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ আব্দুল মতিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সোহরাওয়ার্দী, বেলপুকুর ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামাল বদি, বানেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান গাজী সুলতান।

 

পুঠিয়া উপজেলায় পুঠিয়া পৌরসভা ও পুঠিয়া, বেলপুকুরিয়া, বানেশ্বর, ভালুকগাছী, শিলমাড়িয়া ও জিউপাড়া এই ৬ টি ইউনিয়ন পরিষদ এলাকায় ৭ টি কেন্দ্রে গণটিকা প্রদান করা শুরু হয়েছে। অনেকে আগে থেকেই নিবন্ধন করে এসেছেন।

 

আবার অনেকে শুধু পরিচয়পত্র ও মোবাইল ফোন নিয়ে আসেন। তবে টিকা কার্যক্রম ৭টি কেন্দ্রে ৪২ শত জনকে টিকা দেওয়ায়। মানুষের সংখ্যা বেশী হওয়ায় টিকা না পেয়ে অনেককে ফিরে যেতে হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com