বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাভারে ৪ বছরের শিশুকে ধর্ষণ , যুবক আটক

সাভারে ৪ বছরের শিশুকে ধর্ষণ , যুবক আটক

অল নিউজ ডেস্ক :
সাভারে চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণকারী যুবককে আটক করেছে পুলিশ। আজ শনিবার বিকেলে সাভারের ব্যাংক কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

 

পুলিশ জানায়, সাভারের ব্যাংক কলোনী এলাকায় চার বছরের ওই শিশু বাবা-মার সাথে একটি বাড়িতে ভাড়া থাকতো। শুক্রবার (৬ আগস্ট) ওই শিশুকে চকোলেটের লোভ দেখিয়ে নিজের ভাড়া রুমে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী যুবক রেজাউল করিম বেপারী (৩০)।

 

পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের বিষয়টি তার বাবা মাকে জানালে শুক্রবার রাতেই সাভার মডেল থানায় ধর্ষণকারী যুবককে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা।

 

এ ঘটনায় আজ শনিবার বিকেলে ব্যাংক কলোনী এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী যুবককে আটক করে পুলিশ। ধর্ষণের শিকার ওই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

 

 

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) পাভেল মোল্ল্যা বলেন, ধর্ষণকারী যুবককে রবিবার আদালতে প্রেরণ করা হবে। আটক ধর্ষণকারী যুবক জামালপুর জেলার ইসলামপুর থানার উলিয়াবাজার গ্রামের শাহজাহান বেপারীর ছেলে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com