শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পরীমণি-হেলেনাসহ একযোগে ৬ জনের বাসায় তল্লাশি চালাচ্ছে সিআইডি

পরীমণি-হেলেনাসহ একযোগে ৬ জনের বাসায় তল্লাশি চালাচ্ছে সিআইডি

অল নিউজ ডেস্ক :
পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এবার চিত্রনায়িকা পরীমণি, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ, বহিস্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর এবং প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ছয়জনের বাসায় একযোগে তল্লাশি চালাচ্ছে।

 

আজ শনিবার বেলা ৩টা থেকে গ্রেফতারকৃত ছয়জনের বাসায় ফের তল্লাশি অভিযান শুরু হয়েছে বলে সিআইডির ঊর্ধ্বতন এক কর্মকর্তা গণমাধ্যমে জানিয়েছেন। জানা গেছে, মূলত মামলার তদন্তের অংশ হিসেবে এই অভিযান চালানো হচ্ছে।

 

 

পৃথক ঘটনায় সম্প্রতি আটক নায়িকা, মডেল, প্রযোজক এবং তাদের সহযোগীদের বিরুদ্ধে প্রতারণা, ব্ল্যাকমেইল, মাদক ব্যবসাসহ নানা অভিযোগে দায়ের হওয়া ৭টি মামলার তদন্তভার সিআইডিতে স্থানাস্তর করা হয়েছে।

 

উল্লেখ্য, গত ৩ আগস্ট রাতে অভিযান চালিয়ে শরফুল হাসান ওরফে মিশু হাসান এবং তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসানকে গ্রেফতার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজধানীর অভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের বেশ কয়েকটি স্থানের তথ্য প্রদান করে।

 

 

এই তথ্যের ভিত্তিতে গত বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত বনানী এলাকায় পৃথক অভিযান চালিয়ে শামসুর নাহার স্মৃতি ওরফে পরীমণি, মো. নজরুল ইসলাম ওরফে রাজ, পরীমণির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপু ও রাজের ম্যানেজার সবুজ আলীকে গ্রেফতার করে র‌্যাব। এর আগে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, মরিয়ম আক্তার মৌ এবং হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিট।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com