বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে এক দিনেই টিকা গ্রহণ করেছে ৮০ হাজার মানুষ

রাজশাহীতে এক দিনেই টিকা গ্রহণ করেছে ৮০ হাজার মানুষ

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

রাজশাহীতে এক দিনেই করোনার টিকা নিয়েছে ৮০ হাজার ৭৮ জন মানুষ। এর মধ্যে পুরুষ ৪২ হাজার ১২ জন ও নারী ৩৮ হাজার ৬৬ জন।

যাদের মধ্যে রাজশাহী নগরীতে টিকা নিয়েছে ৩২ হাজার ৪৩৬ জন। আর ৯টি উপজেলায় টিকা নিয়েছে ৪৭ হাজার ৬৪২ জন। শনিবার (০৭ আগস্ট) গণটিকার কার্যক্রমে এই টিকা নেয় তারা। রাসিক ও জেলা সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

এদিকে, রাসিক জনসংযোগ দফতর থেকে পাঠানো তথ্যমতে জানা গেছে, রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ব্যবস্থাপনায় মহানগরীতে একদিনে ৩২ হাজার ৪৩৬ জন ব্যক্তিকে করোনার (কোভিড-১৯) এর টিকা (মর্ডানা) প্রদান করা হয়েছে। এরমধ্যে মহানগরীর ৩০টি ওয়ার্ডে ৮৪টি কেন্দ্রে ২৭ হাজার ২৫৬জনকে প্রথম ডোজ মর্ডানার টিকা প্রদান করা হয়েছে।

 

রাজশাহী সিটি করপোরেশনের ৩০টি ওয়ার্ডে ৮৪টি কেন্দ্রে ১৪ হাজার ১৫২জন পুরুষ ও ১৩ হাজার ১০৪ জন নারী টিকা নিয়েছেন। নারী ও পুরুষ মিলে মোট টিকা নিয়েছেন ২৭ হাজার ২৫৬জন। এরমধ্যে ১নং ওয়ার্ডে ৭৫০, ২নং ওয়ার্ডে ১০৯৮, ৩নং ওয়ার্ডে ৮২০, ৪নং ওয়ার্ডে ৯৭০, ৫নং ওয়ার্ডে ১১০০, ৬নং ওয়ার্ডে ৫৯৬, ৭নং ওয়ার্ডে ১১৪১, ৮নং ওয়ার্ডে ৬৩০, ৯নং ওয়ার্ডে ৯০০, ১০নং ওয়ার্ডে ৬২৭, ১১নং ওয়ার্ডে ৯৭০, ১২নং ওয়াডে ৭৭৬, ১৩নং ওয়ার্ডে ১১৫০, ১৪নং ওয়ার্ডে ৫৪৩, ১৫নং ওয়ার্ডে ৯০৯, ১৬নং ওয়ার্ডে ৭০০, ১৭নং ওয়ার্ডে ৮৭০, ১৮নং ওয়ার্ডে ১১৫০, ১৯নং ওয়ার্ডে ১৩৩০, ২০নং ওয়ার্ডে ৬০২, ২১ নং ওয়ার্ডে ৭১০, ২২নং ওয়ার্ডে ৬৩৫, ২৩নং ওয়ার্ডে ১১১০, ২৪নং ওয়ার্ডে ৭৯৫, ২৫নং ওয়ার্ডে ৯৫৫, ২৬নং ওয়ার্ডে ১৯১০, ২৭নং ওয়ার্ডে ৭৪৬, ২৮নং ওয়ার্ডে ৯৬৩, ২৯নং ওয়ার্ডে ৭৯৭ ও ৩০নং ওয়ার্ডে ১১৮৩ জনকে টিকা দেয়া হয়েছে।

 

 

এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (স্থানঃ টিচার্স ট্রেনিং কলেজ) কেন্দ্রে ৩০৩০ জনকে, পুলিশ হাসপাতাল কেন্দ্রে ১০১০ ও আইডি হাসপাতাল কেন্দ্রে ১১৪০জনকে টিকা প্রদান করা হয়েছে। মর্ডানার টিকার বাইরে এছাড়া ৫২৯জনকে সিনোফার্ম ও ১৪২০ জনকে কোভিশিল্ড টিকা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com