সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

বাঘায় এক নারী মাদক বিক্রেতা আটক 

বাঘায় এক নারী মাদক বিক্রেতা আটক 

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় ২০ পুরিয়া হোরোইন সহ শাহানাজ নামে এক নারী মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার চক ছাতারী এলাকায় অবস্থিত নিজ বাড়ী থেকে পুলিশ তাকে আটক করে। আটককৃত শাহানাজ এর  স্বামীর নাম  গোলাম হোসেন বলে জানা গেছে।

 

স্থানীয় লোকজন জানান, উপজেলার চক ছাতারী এলাকায় সীমা আক্তার (৩৫)ও  শাহানাজ বেগম(৪০) নামে দু’জন নারী দির্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছে। বাঘা থানা পুলিশ বিগত সময়ে এদের আটক করে কয়েক দফা জেল হাজতে প্রেরণ করেছে। কিন্তু বিধিবাম ! ক’দিন না যেতে এরা আবারও হাজত থেকে বেরিয়ে এসে একই কাজের সাথে সম্পৃক্ত হয়। অনেক সময় প্রমানের অভাবে পুলিশ এদের আটক করতে পারেনা। এই দু’জনের মধ্যে সীমা বেগম ইতোমধ্যে বিপুল সম্পাদের মালিক বনেছেন বলেও লোকজন উল্লেখ করেন ।

 

বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) মোকারম হোসেন জানান, শরিবার রাত ৯ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার সঙ্গীয় ফোর্স অভিযান চালায় মাদক বিক্রেতা শাহানাজের বাড়িতে। এ সময় তার স্বামী বাড়িতে ছিলনা। সেখানে তল্লঅশীর এক পর্যায় ২০ পুরিয়া হোরোইন জব্দ করে পুলিশ। অত:পর তাকে থানায় আনা হয়।

 

বাঘা থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, আমি এ থানায় নতুন যোগদান করেছি। মাদকের সাথে কোন আপোশ নেই। আটককৃত নারী  শাহানাজ বেগমকে রবিবার (৮ আগষ্ট) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com