শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

বাঘায় মাদক সহ সন্তানকে পুলিশে সোপর্দ করলো পরিবার

বাঘায় মাদক সহ সন্তানকে পুলিশে সোপর্দ করলো পরিবার

রাজশাহী প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় মাদক সেবনের অর্থ যোগান দিতে হিম-শিম খাওয়া এক পরিবার তাদের ছেলে সনেট(২০) দ্বারা হেনেস্তা হয়ে অবশেষে গাঁজা ও হেরোইন সহ তাকে পুলিশে সোপর্দ করেছেন। ধৃত সনেটের বাড়ী উপজেলার নারায়নপুর গ্রামে। রবিবার সকালে নিজ বাড়ী থেকে পুরিশ তাকে আটক করে।

 

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার নারায়নপুর গ্রামের আবুবক্কর এর ছেলে সনেট গত কয়েক বছর থেকে মাদক সেবনের সাথে সম্পৃক্ত হয়। সে প্রথমে ফেন্সিডিল সেবন করলেও বর্তমানে হেরোইন এবং গ*াজা ছাড়া তার একদম’ই চলেনা। এ জন্য সে প্রতিনিয়ত টাকার তার বাবা-মার প্রতি মানুষিক ভাবে নির্যাতন করে আসছিল। ফলে ক্ষতিগ্রস্থ হচ্ছিল ঐ পরিবার। নিরুপায় হয়ে রবিবার সকাল ৯ টায় বাঘা থানা পুলিশের সহায়তা নিয়ে নিজের সন্তানকে নিজেরায় পুলিশে সোপর্দ করেন।

 

আটককৃত সনেটের মা’ নার্গিস বেগম বাঘা থানা চত্বরে স্থানীয় গনমাধ্যম কর্মীদের জানান, তার ছেলেকে মাদক সেবনের জন্য টাকা দিতে ব্যর্থ হলে সে ঘরে রাখা চাল ব্যাগে করে নিয়ে বাজারে বিক্রী করে হলেও নেশা করতো। নিরুপায় হয়ে তাকে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছি।

 

সনেট এর বড়ভাই সুইট দু:খের সাথে বলেন, আমরা চাই আইনের আওতায় হাজত খেটে সে নিজেকে সুধরে নিক। এতে করে একদিকে তার জীবন রক্ষা পাবে। অপর দিকে আমরা আর্থিক ক্ষতিসাধন থেকে মুক্ত হবো। এ চিন্তা করে আজ সকালে যখন সে নেশা করছিলো তখন আমি ও আমার মা’ থানায় ফোন করে তাকে পুলিশের হাতে সোপর্দ করি।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করে আটক সোনেট(২০)কে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com