মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

গণমাধ্যম কর্মীদের সাথে বাঘায় নবাগত ওসির মতবিনিময়

গণমাধ্যম কর্মীদের সাথে বাঘায় নবাগত ওসির মতবিনিময়

রাজশাহী প্রতিনিধি :
পেশাগত জায়গা থেকে আমি এ থানায় এসেছি। আমি এই জনপদের মানুষের সাথে মিলে-মিশে সততার সাথে কাজ করতে চাই। এ জন্য গণমাধ্যমকর্মী সহ সুশীল সমাজের সহযোগিতা প্রয়োজন। এমন টি অভিমত ব্যাক্ত করেন বাঘা থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন। রবিবার বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত তথা মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 

বাঘা থানায় আয়োজিত মতবিনিময় সভায় ওসি সাজ্জাদ হোসেন গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা জাতির বিবেক ,আপনাদের সহযোগিতা আমার একান্ত কাম্য। আমি এ থানার একজন ওসি নয়, সেবক হিসেবে কাজ করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন।

 

তিনি মাদক নিয়ে গনমাধ্যম কর্মীদের এক প্রশ্নের উত্তরে বলেন, আমি শুনেছি এটি সীমান্তবর্তী এলাকা। এ অঞ্চলে মাদক এবং বিকাশ হ্যাকারদের দৌরত্ব রয়েছে। আমি শিক্ষক পরিবারের সন্তান। আমার কোটিপতি হবার ইচ্ছে নেই। আমি এ সকল সমস্যা ও অপরাধ প্রতিরোধ করার জন্য সচেষ্ট আছি। এ জন্য সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। একই সাথে পুলিশকে তথ্য দিয়ে সাহায্য করতে হবে এই সমাজের সচেতন মহলকে।

 

ওসি বলেন, বাংলাদেশ পুলিশ বিভাগে পূর্বের যে কোন সময়ের চেয়ে অমলুক পরিবর্তন এসছে। আমরা মানুষের দৌড় গোড়ায় সেবা পৌছে দিতে চাই। তাঁর মতে, ভালোবাসা দিয়ে অনেক কিছু জয় করা সম্ভব। মানুষ বেঁচে থাকে তার কর্মের মধ্য দিয়ে।

 

এই মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, বাঘা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের সাংবাদিক আব্দুল লতিব মিঞা, দৈনিক ইত্তেফাক ও সান শাইন পত্রিকার সাংবাদিক এবং বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান,দৈনিক যুগান্তরের সাংবাদিক আমানুল হক আমান, কালের কন্ঠের সাংবাদিক লালন উদ্দিন, আজকের পত্রিকার সাংবাদিক গোলাম তোফাজ্জল কবিম মিলন এবং দৈনিক এশিয়ান টিভির সাংবাদিক আক্তার রহমান সহ প্রেস ক্লাবের প্রায় ২০ জন সাংবাদিক।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com