বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লকডাউনের মেয়াদ শেষের আগেই রাজশাহীতে সব কিছুই স্বাভাবিক

লকডাউনের মেয়াদ শেষের আগেই রাজশাহীতে সব কিছুই স্বাভাবিক

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী :

রাজশাহীতে করোনাভাইরাসের বিস্তার ঠেকানোর বিধিনিষেধের মধ্যে রাস্তায় বেড়েছে মানুষ ও যানবাহনের চলাচল। নাগরিকরা ইচ্ছেমতই এখন বাইরে বের হচ্ছে। বিধি-নিষেধ নিয়ে তাদের কোনো বিকার নেই। রাস্তায় চলছে মানুষ, চলছে যান। প্রশাসন ও পুলিশ বিভাগের পক্ষ থেকে নেই আগের সেই কঠোর তৎপরতা।

তবে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে কাজ করছেন, সীমিতভাবে। অন্যদিকে নগরীর সাহেব বাজার, লক্ষীপুর, নিউমার্কেটসহ গুরুত্বপূর্ণ কিছু মোড়ে ঘুরে দেখা গেছে বেশিরভাগ দোকানপাট ছিলো খোলা, অর্দ্ধেক সাটার খুলে দিব্বি ব্যবসা করছে ব্যবসায়ীরা। সকল রাস্তায় ছোট-বড় ও ব্যক্তিগত যানচলাচল স্বাভাবিক ভাবেই চলছে। কাঁচা বাজার গুলোতে মানুষ স্বাস্থ্যবিধি মানছেন না। অনেকে আবার পকেটে হাতে মাস্ক রেখে চলাচল করছে।

এছাড়াও ৩০ টি ওয়ার্ডের পাড়া-মহল্লার দোকানপাটও স্বাভাবিক সময়ের মত খোলা ছিলো। পাড়া-মহল্লায় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঝে মাঝে স্বাস্থ্যবিধি মানতে মানুষকে সচেতন করছেন। সাথে সাথে প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলরাও স্বাস্থ্যবিধি মানতে কাজ কওে যাচ্ছেন।

 

এদিকে স্বাস্থ্যবিধি মানতে জেলা প্রশাসনের মোট ২২ টিম রাজশাহী জুড়ে কাজ করেছে। জরিমানাও করা হচ্ছে নিয়মিত। জেলার উপজেলা গুলোতে ১৮ টি আর নগরীতে মোট ৪ টি টিম স্বাস্থ্যবিধি মানতে কাজ করছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com