বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

তিতাসে অস্ত্র দেখিয়ে চাঁদা আদায়, ছবি ভাইরাল

তিতাসে অস্ত্র দেখিয়ে চাঁদা আদায়, ছবি ভাইরাল

অল নিউজ ডেস্ক :
কুমিল্লার তিতাসে শামসুল হুদা নামে এক পল্লী চিকিৎসকের চেম্বারে ঢুকে পিস্তল ঠেকিয়ে ৩৯ হাজার টাকা চাঁদা নেওয়ার ঘটনায় অভিযুক্ত সাগরকে (৩২) ঢাকা থেকে আটক করেছে পুলিশ। সোমবার (৯ আগস্ট) সকাল ৬টায় ডেমরা থানার মাতুইল এলাকা থেকে আটক করা হয়।আটক সাগর শাহপুর গ্রামের মৃত হাবুল মিয়ার ছেলে ও মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের চাচাতো ভাই। সাগরের বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাই ও অস্ত্রসহ আটটি মামলা রয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল।

 

তিনি জানান, ভিডিওটি নজরে আসার পর থেকে রাতভর অভিযান অব্যাহত ছিল। সকালে তার অবস্থান নিশ্চিত করে অভিযান পরিচালনা করে আটক করা হয়েছে। তার কাছে থাকা পিস্তলটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। অস্ত্র উদ্ধারে অভিযান চলমান রয়েছে।সাগরকে আটকের পর ভুক্তভোগী পল্লী চিকিৎসক শামসুল হুদা বলেন, সাগর এলাকাতে যেন আর প্রভাব দেখাতে না পারে সে ব্যবস্থা করতে হবে। পুলিশ দ্রুত সময়ে তাকে আটক করেছে শুনে খুশি হয়েছি। আমরা আর কত চুপ থাকব। দশ বছর ধরে নিরবে চাঁদা দিয়ে আসছি। এলাকায় ভয়ে তার বিরুদ্ধে কেউ মুখ খোলে না। আমি জীবনের মায়া না করে ভিডিও ফেসবুকে দিয়েছি।

 

উল্লেখ্য, রোববার (৮ আগস্ট) বিকেল ৪টার দিকে মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের শান্তির বাজারে শামসুল হুদা নামে এক পল্লী চিকিৎসককে অস্ত্র দেখিয়ে চাঁদাবাজির একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় জেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। পরে নিজের জীবন রক্ষা ও পরিবারের নিরাপত্তা চেয়ে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন ওই পল্লী চিকিৎসক।।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com