মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

অজিদের বিপক্ষে শেষ ম্যাচে ব্যাটিংয়ে বাংলাদেশ

অজিদের বিপক্ষে শেষ ম্যাচে ব্যাটিংয়ে বাংলাদেশ

অল নিউজ ডেস্ক :
পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দল।

 

সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

 

এর আগে সিরিজে টানা তিন জয়ে সিরিজ নিজের করে নেয় বাংলাদেশ। চতুর্থ টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়ায় অস্ট্রেলিয়া। নিজেদের প্রথম জয় পেতে ঘামই ঝরেছে তাদের।
এ ম্যাচে বাংলাদেশ একাদশে দুটি পরিবর্তন এসেছে। মোসাদ্দেক হোসেন সৈকত ও মোহাম্মদ সাইফউদ্দিন দলে জায়গা পেয়েছেন। বাদ পড়েছেন শামীম হোসেন ও পেসার শরিফুল ইসলাম।

 

অস্ট্রেলিয়া দলেও দুটি পরিবর্তন আনা হয়েছে। এই সিরিজেই অভিষেকে হ্যাটট্রিক করা পেসার নাথান এলিস ও স্পিনার অ্যাডাম জাম্পা জায়গা পেয়েছেন। তবে দুই পেসাপর অ্যান্ড্রু টাই ও জস হ্যাজেলউডকে বিশ্রাম দেওয়া হয়েছে।

 

বাংলাদেশ একাদশ

মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), নুরুল হাসান (উইকেটরক্ষক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান।

 

অস্ট্রেলিয়া একাদশ

বেন ম্যাকডারমট, ম্যাথিউ ওয়েড (অধিনায়ক ও উইকেটরক্ষক), ড্যানিয়েল ক্রিস্টিয়ান, মিচেল মার্শ, মোইসেস হেনরিকেস, অ্যালেক্স ক্যারি, অ্যাশটন টার্নার, অ্যাশটন অ্যাগার, নাথান এলিস, অ্যাডাম জাম্পা, মিচেল সোয়েপসন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com