মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

রামেকে হাসপাতালে বাড়ছে ডেঙ্গু রোগী

রামেকে হাসপাতালে বাড়ছে ডেঙ্গু রোগী

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা গত এক সপ্তাহের ব্যবধানে রামেকে হাসপতালে ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তির সংখ্যা ছিলো ৭ জন এবং যাদের বয়স ছিলো ২২ থেকে ৪৬ বছরের মধ্যে এদের মধ্যে রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ জন । রামেক হাসপাতালে আলাদা ভাবে এখনও ডেঙ্গু ওয়ার্ড না থাকার কারনে সাধারণ রোগীদের সাথে রেখে ডেঙ্গু রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে বলে রামেক সূত্রে জানা যায় ।

 

এ বিষয়ে রামেক হাসপাতালের উপ-পরিচালক ড. সাইফুল ফেরদৌস জানান যে আমাদের এখানে এখনও নির্দিষ্ট ভাবে ডেঙ্গু ওয়ার্ড না থাকার কারনে সাধারণ রোগীদের সাথে রেখে ডেঙ্গু রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

রামেক উপ-পরিচালক আরো জানান, যে সব ডেঙ্গু আক্রান্ত রোগী রামেকে ভর্তি আছে সকলে ঢাকা ফেরত। তাদের বাড়ি রাজশাহী হলেও সকলের কর্মস্থল ছিলো ঢাকা।

 

 

ডেঙ্গু আক্রান্ত রোগী আব্দুর রহিম বলেন, যে আমার বাড়ি রাজশাহীর গোড়াদাগাড়ীতে আমি ঢাকাতে একটি প্লাস্টিক কোম্পানিতে চাকুরী করতাম আমার শরীর টা একটু খারাপ দেখাচ্ছিলো এই কারনে আমি বাসায় চলে আসি এবং আমি গত ২১.৮.২১ ইং তারিখ রাতে রামেকে ভর্তি হয় তিনি আরও জানান এখন বর্তমানে আমার শরীর অনেকটা সুস্থ এবং আমি বাড়ি ফিরে যাবো বলে আশা করছি ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com