বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মান্দায় শিশু শিক্ষার্থীকে কুপিয়ে জখম

মান্দায় শিশু শিক্ষার্থীকে কুপিয়ে জখম

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জের ধরে পপি আক্তার (১২) নামে এক শিশু শিক্ষার্থীকে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর জখম অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বৃহস্পতিবার ভোরে উপজেলার কুসুম্বা ইউনিয়নের চককুসুম্বা গ্রামে এ ঘটনা ঘটে। আহত পপি নওগাঁর মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের পবাতৈড় গ্রামের রজব উদ্দিনের মেয়ে। দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে এসে হামলার শিকার হয় শিশুটি।

 

আহত পপি আক্তারের দুলাভাই মাসুদ রানা জানান, কুরবানী ঈদের কয়েকদিন পর শালিকা পপি আক্তার আমার বাড়িতে বেড়াতে আসে। সেদিন থেকে এখানেই ছিল। বৃহস্পতিবার সকালে সবার আগে ঘুম থেকে উঠে বাড়ির বাইরে গিয়ে অতর্কিত হামলার শিকার হয়েছে পপি।

 

তিনি অভিযোগ করে বলেন, বেশ কিছুদিন ধরে চাচাতো ভাই রুবেল হোসেন ও সাহাবুদ্দীর ভুট্টোর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ চলছিল। জের ধরে পরিকল্পিতভাবে তাঁরা শালিকা পপির ওপর এ হামলা করেছে। ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

 

 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ সংক্রান্ত একটি এজাহার পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com