বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪১ অপরাহ্ন

কাবুল বিমানবন্দরের বিস্ফোরণটি আত্মঘাতী হামলায় নিহত ১১

কাবুল বিমানবন্দরের বিস্ফোরণটি আত্মঘাতী হামলায় নিহত ১১

অল নিউজ ডেস্ক :
একটু আগেই কাবুল বিমানবন্দরের প্রবেশদ্বারে ঘটা বিস্ফোরণটি আত্মঘাতী হামলা হতে পারে বলে জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স। যুক্তরাষ্ট্রের কর্মকর্তাদের বরাতে এখবর দিয়েছে তারা। বৃহস্পতিবার (২৬ আগস্ট) এসব জানা গেছে। তালেবানের এক কর্মকর্তা জানিয়েছেন, কাবুল বিমানবন্দরে হামলায় কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। একথা জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

 

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, বিস্ফোরণে হতাহতের ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে তিনজন মার্কিন সেনা সদস্য ছিলেন। এদিকে তুরস্কের প্রতিরক্ষা মন্ত্রণালয় দাবি করেছে, বিস্ফোরণ একটি নয়, হয়েছে দুইটি। একথা জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি। তবে এ দাবি নিশ্চিত করা যায়নি।

 

এর আগে, কাবুল বিমানবন্দর থেকে একটি ইতালিয়ান সামরিক বিমান টেকঅফ করার পরপরই এটিকে লক্ষ্য করে গুলি করা হয়েছে। তবে ঘটনায় বিমানটির কোনো ক্ষতি হয়নি। ইতালিয়ান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাতে বৃহস্পতিবার (২৬ আগস্ট) এসব জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, ফ্লাইটে ভ্রমণকারী একজন ইতালীয় সাংবাদিক স্কাই ২৪ টিজিকে জানান, বিমানটিতে প্রায় ১০০ জন আফগান বেসামরিক নাগরিক ছিল। উড্ডয়নের কিছুক্ষণ পরেই বিমানটি গুলির মুখে পড়ে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com