সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

দুর্গাপুরে দূর্ঘটনায় প্রাণে বাঁচলো ৩ শিশু

দুর্গাপুরে দূর্ঘটনায় প্রাণে বাঁচলো ৩ শিশু

 দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি :
বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে হবে। তাই অ্যাসাইনমেন্টের খাতা ফটোকপি করতে তিন বন্ধু মিলে একসাথে মোটরসাইকেলে যাচ্ছিলেন বাজারের উদ্দ্যেশে। পথিমধ্যে দ্রুত গতির মোটরসাইকেলের চাকার সামনে বেঁধে যায় একটি কুকুর। চলন্ত দ্রুত গতির মোটরসাইকেল কুকুরের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছে সাথে জোরে ধাক্কা লাগে। এতে মারাত্নক জখম হয় তিন শিশু বন্ধু।

 

 

২৮ আগষ্ট শনিবার বেলা ১২টার দিকে রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামে দুর্গাপুর-তাহেরপুর সড়কে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। আহত তিনজন হলেন- উপজেলার নামোদুর খালী গ্রামের আওয়ামী লীগ নেতা শফি ডাক্তারের পুত্র সৈকত হাসান (১২), ছলিম উদ্দিনের পুত্র সানোয়ার হোসেন (১২) ও ওবায়দুলের পুত্র ইমদাদুল হক (১২)। তাঁরা প্রত্যেকেই দুর্গাপুর উপজেলার পাঁচুবাড়ী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্র।

 

 

শিশু সৈকত হাসানের বাবা শফি ডাক্তার বলেন, বিদ্যালয়ের অ্যাসাইনমেন্টের খাতার ফটোকপি করতে আমার ছেলেসহ তার দুই বন্ধু মিলে মোটরসাইকেল যোগে দুর্গাপুর বাজারের উদ্দ্যেশে যাচ্ছিলেন। পথিমধ্যে দেবীপুর গ্রামে দুর্গাপুর-তাহেরপুর সড়কে চলন্ত মোটরসাইকেলের সামনে একটি কুকুর পড়ে। এ সময় চলন্ত মোটরসাইকেলটি কুকুরের সাথে বেধে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে জোরে ধাক্কা খায়। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। ওই ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

 

এ বিষয়ে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবা খাতুন বলেন,গুরুতর আহত অবস্থায় তিন শিশুকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ভর্তি করা হয়েছে। বর্তমানে তারা শংঙ্কামুক্ত রয়েছে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com