সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

রাজশাহীতে গাঁজাসহ মাদক কারবারী আটক

রাজশাহীতে গাঁজাসহ মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিনিধি :
রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমান গাঁজাসহ মোঃ শাহজাহান (২৭) নামে এক মাদক কারবারী গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। গতকাল রোববার (২৯ আগস্ট) ভোর সাড়ে ৫টায় রাজশাহীর পুঠিয়া থানাধীন পুঠিয়া বাজার সুরভী মটরস্ (জড়ধফসধংঃবৎ) শোরুম সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তার কাছ থেকে ১ কেজি ৭০০গ্রাম গাঁজা ও ০১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

 

গ্রেফতার মাদক কারবারী মোঃ শাহজাহান থানা-চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর ধানাধিন মোঃ মেরাজ আলীর ছেলে। র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, যাত্রীবেশে একজন ব্যক্তি মাদকদ্রব্য গাঁজাসহ আরপি স্পেশাল নাইস কোচ (রেজিঃ নং-ঢাকা মেট্টো-ব-১৫-৫১০২) যাত্রীবাহী পরিবহণযোগে কুমিল্লা হইতে রাজশাহীর দিকে আসছে।

 

 

এমন তথ্যের ভিত্তিতে পুঠিয়া থানাধীন পুঠিয়া বাজারস্থ সুরভী মটরস্ (জড়ধফসধংঃবৎ) শোরুম এর সামনে মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব-৫ সদস্যরা। চেকপোষ্ট করাকালীন ভোর ৫টায় ঘটনাস্থল যাত্রীবাহী কোচটি চেকপোস্টে আসিলে সিগন্যাল দিয়ে গতিরোধ করা হয়। এ সময় যাত্রীবেশে বসে থাকা মাদক কারবারী জানালা খুলে পালানোর চেষ্টাকালে অফিসার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলেই গ্রেফতার করা হয়। এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com