বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

রাজশাহী জেলা রেটিং দাবালীগ’২১ উদ্বোধন করলেন ড. বেনজীর আহমেদ

রাজশাহী জেলা রেটিং দাবালীগ’২১ উদ্বোধন করলেন ড. বেনজীর আহমেদ

নিজস্ব প্রতিনিধি :

মুজিব শতবর্ষ আজ বুধবার (১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩ টায় রাজশাহীর এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে রাজশাহী জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় সুনকা ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেড এর সহযোগিতায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও রাজশাহী জেলা দাবা সমিতির আয়োজনে মুুজিব শতবর্ষ রাজশাহী জেলা রেটিং দাবালীগ প্রতিযোগিতা-২০২১ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, আরএমপির পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক, রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু। এছাড়া ঢাকা থেকে সম্মানিত অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট রেভিনিউ-১) ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ড. শোয়েব রিয়াজ আলম, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি তরফদার রুহুল আমিন।

উদ্বোধনী অনুষ্ঠানে এই প্রতিযোগিতায় রাজশাহী জেলার মোট ২৫ টি টিমের ১২৫ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। পাঁচদিন ব্যাপী এ প্রতিযোগিতা ৫ সেপ্টেম্বর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com