মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় ৩ মোটর সাইকেল আরোহীর মৃত্যু

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় ৩ মোটর সাইকেল আরোহীর মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :
ঈশ্বরদীতে হাইচ মাইক্রোর সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষেমোটর সাইকেলের ৩ আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন, ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামের লালন হোসেন এর ছেলে ইব্রাহীম হোসেন (২৫), একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে জয় (২৪)। তাদের সঙ্গে নিহত হওয়া অপর এক যুবকের পরিচয় পাওয়া যায়নি। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ নিহতের খবরটি নিশ্চিত করেছেন।
আজ (বুধবার) রাত ৯টার সময় ঈশ্বরদী-কুষ্টিয়া (আই.কে রোড) সড়কের জয়নগর শিমুলতলা এ দূর্ঘটনা ঘটে। নিহতের লাশ ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রাখা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা মিলন, সবুজ ও বাবু জানান, ঘটনার সময় ঈশ্বরদীর দিক থেকে দ্রুত বেগে দুইটা মোটরসাইকেল পাল্লা-পাল্লি দিয়ে নতুনহাটের দিকে যাচ্ছিল। এই সময় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে (আরএনপিপি) কর্মরত রাশিয়ান মালিকানাধীন অর্গানাগোস্তরয় কোম্পানির হাইচ মাইক্রোটি ঈশ্বরদী অভিমুখে যাচ্ছিল। কিন্তু মোটর সাইকেলটি দ্রুতগতিতে হাইচ মাইক্রোটিকে অতিক্রমকালে তাদের মুখোমুখি সংঘর্ষ লাগে। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলের তিন আরোহীর মধ্যে দুইজনের মৃত্যু হয়। অপরজনকে আহতাবস্থায় উদ্ধার করে নেওয়ার পথে মারা যায়।

 

ঘটনার সময় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক সাকিব হাসান জানান, ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আর একজন হাসপাতালে আনার সময় পথে মধ্যেই মারা যায়। নিহতের মাথায়, মুখে ও বুকে আঘাত লেগে রক্তাত্ব জখম হয়ে মারা গেছে বলেও জানান এই চিকিৎসক।

 

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, নিহতের লাশ ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। নিহত দুই জনের পরিচয় জানা গেছে। আর অপর জনের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com