বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহী জেলা পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন

রাজশাহী জেলা পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি :
বহুপ্রতিক্ষিত রাজশাহী জেলা পরিষদের নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। বৃহসপতিবার সকালে নগরীর কোর্ট চত্বরে নির্মিত রাজশাহী জেলা পরিষদের দৃষ্টিনন্দন বহুতল ভবনের ভার্চুয়ালি আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো:তাজুল ইসলাম এমপি।

 

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে যোগদেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রানালয়ের সিনিয়ার সচিব হেলালুদ্দীন আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানে সভাপতি রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি তার বক্তব্য স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ও সিনিয়র সচিবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, উনাদের অবদান জেলা পরিষদ আজীবন মনে রাখবে।

সেই সাথে তিনি আরো কৃতজ্ঞা প্রকাশ করে বলেন, আমার মেয়াদকালীন যে সকল নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদে দায়িত্বে ছিলেন তারা সহ জেলা পরিষদের সকল সদস্যদের অবদান ভূলবার নয়।

ভার্চুয়ালি উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো: তাজুল ইসলাম তার মূল্যবান বক্তব্য বলেন, এই ভবন নির্মানে জেলা পরিষদ চেয়ারম্যানের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। তিন বলেন, দেশনেত্রী শেখ হাসিনা জেলা পরিষদ সচল ও আরো শক্তিশালী করেছেন।

 

পরিশেষে তিনি নিজে উপস্থিত থেকে উদ্বোধন না করতে পেরে সকলের নিকট দুঃখ প্রকাশ করে নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, দেশ উন্নয়নে জেলা পরিষদের ভূমিকা অপরিসিম।

 

এমুহুত্বে জেলা পরিষদ যদি তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করলে বাংলাদেশের উন্নয়ন আরো অনেক সমৃদ্ধ হবে। তিনি নবনির্মিত ভবনের জন্য জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য শেষ করেন।

 

 

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৪ আসনের সাংসদ ইঞ্জিঃ এনামুল হক, রাজশাহী বিভাগীয় কমিশানার ড. মোঃ হুমায়ুন কবীর, মহানগ পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিল ও পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা আসাদুজ্জামান আসাদ সহ নগরী বিশিষ্ট রাজনৈতিক ও সুধীসমাজের ব্যাক্তিবর্গ এবং রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসান সহ অন্যান্য অতিথিবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com