শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে কুটক্তি, শিবগঞ্জে যুবদল নেতার বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রীকে কুটক্তি, শিবগঞ্জে যুবদল নেতার বিরুদ্ধে মামলা

মোহা : সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা :

বাংলাদেশে আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটক্তি করার অভিযোগে কটুক্তিকারী শিবগঞ্জ থানা যুবদলের শহিদুল হক হায়দারীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম।

 

বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ থানায় দেয়ায় অভিযোগ সূত্রে জানা গেছে- গত ৩১ আগস্ট যুগান্তর অনলাইন নিউজ পোর্টালে ‘‘জিয়াউর রহমান সেক্টর কমান্ডার ছিলেন কিন্তু যুদ্ধ করেননি’’ শিরোনামে প্রকাশিত সংবাদটি থানা যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের ফেসইবুক টাইমলাইনে শেয়ার করলে জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হায়দারী প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অকথ্য ভাষায় মন্তব্য করেন এবং অশ্লীল ভাষা ব্যবহার করেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এ ধরণের আক্রমত্মকও অশ্লীল মন্তব্য করায় এলাকায় বিশৃংখলা পরিস্থিতি সৃষ্টি হয়েছে। তার এমন মন্তব্যের মাধ্যমে প্রধানমন্ত্রীকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করা হয়েছে। এমনকি প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচীপূর্ণ ইজ্ঞিত করা হয়েছে। এতে পুরো উপজেলায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ বিষয়ে মামলার বাদি রফিকুল ইসলাম বলেন, থানায় অভিযোগ দিয়েছ্  অনতিবিলম্বে মামলা দায়ের না হলে এবং আসামী শহিদুল ইসলাম হায়দারীকে গ্রেফতার না করলে কঠোর আন্দোলনে যাবো।

 

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন কিছুক্ষন পরে কথা বরবো বলে ফোন কেটে দেন। তারপর জন্য প্রায় আধা ঘন্টা যাবত মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com