মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন

রেলওয়েকে জনবান্ধব করা হচ্ছে-রেল সচিব

রেলওয়েকে জনবান্ধব করা হচ্ছে-রেল সচিব

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :
রেলওয়ে পুর্বে অন্ধকারে ছিলো। বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় রেলওয়েকে অন্ধকার থেকে বের করে জনবান্ধব করতে আরাম দায়ক, সাশ্রয়ী এবং নিরাপদ করে গড়ে তোলার কাজ শুরু করা হয়েছে। স্বল্প সময়ের মধ্যেই ঈশ্বরদী জংশন স্টেশনকে আধুনিকায়ন করা হবে। এই স্টেশনে নির্মাণ করা হবে আইসিটি সেন্টার।

 

আজ (শুক্রবার) দুপুরে পাকশীতে রেলওয়ে বিভিন্ন প্রতিষ্টান মেডিক্যাল, হার্ডিঞ্জ ব্রিজ, শিক্ষা প্রতিষ্ঠান, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের জন্য স্থাপন করা রেল লাইনের কাজ পরিদর্শনকালে ঈশ্বরদী রেল স্টেশন সাংবাদিকদের প্রশ্নের জবাবে রেলপথ মন্ত্রনালয়ের সচিব সেলিম রেজা এসব কথা বলেন।

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না ও সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান ঈশ্বরদী বাইপাস স্টেশনে আন্তঃনগর ধুমকেতু এক্সপ্রেস ট্রেনের বিরতি প্রদান, পুনরায় ঈশ্বরদী ঢাকার মধ্যে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালু করনসহ পাঁচটি দাবি বাস্তবায়ন সংক্রান্ত স্মারক লিপি প্রধান করেন।

 

 

এসময় এডিজি আই কামরুল ইসলাম,পশ্চিমাঞ্চল রেলের প্রধান প্রকৌশলী মনিরুল ইসলাম ফিরোজী, পশ্চিমাঞ্চল রেলেওয়ে নিরাপত্তা বাহিনীর চীফ কমান্ডেন্ট আসাবুল ইসলাম,পশ্চিমাঞ্চল রেলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আসাদুল হক,পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক শাহিদুল ইসলাম, রেলওয়ে পাকশী বিভাগীয় প্রকৌশলী/২ আব্দুর রহিম, রেলওয়ে পাকশী বিভাগীয় পরিবহণ কর্মকর্তা আনোয়ার হোসেন, রেলওয়ে পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দীন,রেলওয়ে পাকশী বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী আশিষ কুমার মন্ডল, পাকশী বিভাগীয় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কমাডেন্ট মোর্শেদ আলমসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

রেলপথ সচিব সেলিম রেজা সাংবাদিকদের সকল দাবি পূরনের আশ্বাস দিয়ে বলেন,বাংলাদেশের মধ্যে ঈশ্বরদী সবচেয়ে বেশী গুরুত্বপুর্ণ স্থান। নির্মাণাধীন রুপপুর পারমানবিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের কারণে বিশ্বের বুকে ঈশ্বরদী ব্যাপক পরিচিতি লাভ করেছে। এ কারণে ঈশ্বরদীতে অল্প সময়ের মধ্যেই ব্যাপক উন্নয়ন করা হবে। রেলপথ সচিব আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে এসে ঈশ্বরদী স্টেশনে আসেন।
রেলওয়ে পাকশী বিভাগীয় কার্যালয় সুত্র জানায়, রেলপথ সচিব সেলিম রেজা শনিবার সকালে রুপপুর পারমাণবিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র পর্যন্ত নির্মানাধীন রেলপথ পরিদর্শন ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মত বিনিময় করবেন।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com