শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাগমারায় ইয়াবাসহ আটক-৩

বাগমারায় ইয়াবাসহ আটক-৩

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর বাগমারা থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০০ পিচ ইয়াবা সহ তিনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন পাঁচবিবি থানার দেবদত্তপুর গ্রামের বেলাল উদ্দীনের ছেলে আব্দুল কাদের (৩০), বাগমারা উপজেলার কালিকাপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মামুনুর রশিদ (৪০) এবং রামরামা গ্রামের নাজির উদ্দীনের ছেলে জাহিদ হাসান (৪২)।

বাগমারা থানার এসআই আমিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ দেউলিয়া চৌরাস্তা থেকে তাদেরকে গ্রেপ্তার করে। পুলিশ জানায় শনিবার ভোর ৪ টার দিকে মাদক ব্যবসায়ীরা সিএনজি যোগে রাজশাহী থেকে বাগমারায় আসছিলেন। দেউলিয়া চৌরাস্তা নামক স্থানে সিএসজিটি পৌঁছালে তার ভিতরে থাকা যাত্রীদের কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদেরকে ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে তাদের ব্যবহৃত সিএনজিটি জব্দ করে থানায় নেয় হয়।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, মাদক উদ্ধারের ঘটনায় তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাগমারাকে মাদক মুক্ত করতে মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখা হবে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com