বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

ভোলাহাটে কুকুরের কামড়ে ৬ জন আহত

ভোলাহাটে কুকুরের কামড়ে ৬ জন আহত

গোলাম কবির. ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ )প্রতিনিধি :

বেওয়ারিশ কুকুরের কামড়ে ভোলাহাট উপজেলার নতুনহাজীপাড়া গ্রামে একই পরিবারের ২জনসহ ৬জন আহত হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। সরজমিন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ৪ সেপ্টেম্বর শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নতুনহাজীপাড়া ও জিন্নাহনগর গ্রামে একটি বেওয়ারিশ কুকুর একই পরিবারের ২জনসহ ৬জনকে কামড় দিয়ে আহত করে। আহত অবস্থায় স্থানীয়রা তাঁদের দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎস্যার জন্য নিয়ে যান। স্বাস্থ্য কমপ্লেক্সে রেইবিজ ভ্যাকসিন না থাকায় ভ্যাকসিন দেয়ার জন্য তাঁদের চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।

 

আহতরা হলেন, নতুনহাজীপাড়া গ্রামের মৃতঃ আলাউদ্দিনের ছেলে মোঃ আলম(৩৫), মোঃ মহিদুলের ছেলে মোঃ নাইম(৯), মৃতঃ কলিমুদ্দিনের ছেলে মোঃ আব্দুস সালাম(৬২), জিন্নাহনগর গ্রামের মোঃ রবিউলের ছেলে মোঃ ইবনে জায়েদ(৮), একই গ্রামের সাহিবুল(৩৫)সহ আরো একজন মাদ্রাসার শিক্ষার্থী।

 

এ ব্যাপারে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক মোঃ শামিম রেজা বলেন, আহতদের অবস্থা বেশ গুরুত্বর ছিলো। ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেইবিজ ভ্যাকসিন না থাকায় তাঁদের ভ্যাকসিন নিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com