বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু মশার প্রকোপ থেকে বাঁচতে রাজধানীতে মানববন্ধন

ডেঙ্গু মশার প্রকোপ থেকে বাঁচতে রাজধানীতে মানববন্ধন

অল নিউজ ডেস্ক :
রাজধানীতে প্রতিদিন শতাধিক মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হচ্ছেন। ডেঙ্গু মশার প্রকোপ থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে রাজধানীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকালে ধানমন্ডি-সায়েন্স ল্যাবরেটরি মোড় এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনের আয়োজন করে ধানমন্ডিবাসী সচেতন তরুণ ও যুব নাগরিকগণ।

 

মানববন্ধনে দক্ষিণ সিটি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের কড়া সমালোচনা করে বলেন, রাজধানীতে প্রতিদিন মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। আর বর্তমান নগর পিতা পরিবার নিয়ে প্রমোদ ভ্রমণে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন।

 

এ সময় বক্তারা আরও বলেন, ডেঙ্গুতে আক্রান্ত অতিষ্ঠ নগরবাসী একদিকে মৃত্যুঝুঁকিতে আছে। এ সময় মেয়র আছেন বিদেশে। সিটি মেয়র তাপসের ব্যর্থতার অভিযোগ মাথায় নিয়ে পদত্যাগ করারও আহ্বান জানানো হয় মানববন্ধন থেকে। দক্ষিণ সিটি মেয়রের একটি প্রতীকী কুশপুত্তলিকাও দাহ করেন বিক্ষুব্ধ নগরবাসী।

 

এ সময় বক্তব্য রাখেন পুরান ঢাকার নাগরিক উদ্যোগের সভাপতি মোহাম্মদ নাজিম, বিডি টুরিস্ট সাইক্লিংয়ের সমন্বয়ক আশিক উদ্দীন সৈনিক, মানব অধিকার সমিতির চেয়ারম্যান মনজুর হোসেন, বাংলাদেশ সচেতন নাগরিক সমাজের কো-সমন্বয়ক রানা রহমান প্রমুখ।

 

গত ২৪ ঘণ্টায় রাজধানীসহ দেশের বিভিন্ন হাসপাতালে ২৬৫ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ঢাকাতেই রয়েছেন ২৩২ জন। বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমোট এক হাজার ২৭৩ জন ডেঙ্গু রোগী ভর্তি আছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com