শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঈশ্বরদীতে যুবলীগ নেতাকে গ্রামবাসীর বিরল সংবর্ধনা

ঈশ্বরদীতে যুবলীগ নেতাকে গ্রামবাসীর বিরল সংবর্ধনা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
“ আমাদের গ্রাম সবুজ শ্যামল শস্যের উর্বরভূমি। এই এলাকায় কোন নেতা ছিলো না। আমরা কোন কাজে গেলে বলা হতো তোমরা চোরি, ভরি। এই গ্লানী আজ দূর হয়েছে। আমরা পেয়েছি কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক” এভাবেই আবেগে আপ্লুত হয়ে বক্তব্যে বলছিলেন বেসরকারী সংস্থা (এনজিও) ওসাকার পরিচালক মাজহারুল ইসলাম।

আজ (শনিবার) বিকেলে কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মনিরুজ্জামান পিন্টুকে নিজ গ্রাম ঈশ্বরদীর লক্ষ্ণীকুন্ডা ইউনিয়নের চরকুড়–লিয়া স্কুলমাঠে স্মরণকালের বিরল এক গণ সংবর্ধণা প্রদান অনুষ্ঠানে গ্রামবাসীর পক্ষ্যে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এলাকার বয়োজ্যেষ্ঠ আলহাজ্ব কাইয়ুম প্রামানিক বলেন, মনিরুজ্জামান পিন্টু আমাদের গর্বের। জননেত্রী শেখ হাসিনা আমাদের নিকট আর্শিবাদ হিসেবে পাঠিয়েছেন। তাই আমরা গ্রামবাসী জননেত্রী শেখ হাসিনার আর্শিবাদপুষ্টু ফুলকে হৃদয়ে ধারণ করেছি। তাই পিন্টুর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা জানাচ্ছি।

 

পল্লী চিকিৎসক মাসুদ বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের আদরের সন্তান মনিরুজ্জামান পিন্টুকে কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক নির্বাচিত করে আমাদের গ্রামবাসিকে গর্বিত করেছেন। তাই আমরা গ্রামবাসী ঐক্যবদ্ধভাবে স্মরণকালের সবচেয়ে বড় করে পিন্টুকে গণ সংবর্ধনা প্রদান করছি।

বয়োজ্যেষ্ট রমজান আলী, আব্দুস সাত্তার মালিথা, আসাদুল প্রামানিক, আলহাজ্ব মবর প্রামানিক ও জব্বার মল্লিক বলেন, যুবলীগ নেতা মনিরুজ্জামান পিন্টু আমাদের নিকট একটি ফুটন্ত গোলাপ। আমরা এই গোলাপকে যথাযথ মর্যাদায় লালন পালন করতেই এই গণ সংবর্ধনার আয়োজন করেছি। তাঁর আরো বলেন, যোগ্য নেতৃত্বের অভাবে এই অঞ্চলের মানুষ লক্ষ্ণীকুন্ডার চরমাদিরা, ডিগ্রীর চর, শানিকদিয়াড় চর ও পদ্মানদীর কোল দখল নিয়ে খুনাখুনি করেন। কিন্তু আজ আমরা নেতা পেয়েছি। আমরা এলাকার ছেলে কেন্দ্রেীয় যুবলীগ নেতা মনিরুজ্জামান পিন্টুর যোগ্য নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছি। আশা করছি এই অঞ্চলের মানুষের মধ্যে থাকা সকল সমস্যা সমাধান হবে।

 

সাহাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ¦ রোকনুজ্জামান শিহাব বলেন, এই অঞ্চলের ছেলে কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মনিরুজ্জামান পিন্টুর আগমণে গ্রামবাসী উদ্ভাসিত জনতায় পরিণত হয়েছেন। দেশের সর্বোচ্চ বিদ্যাপিঠ থেকে শিক্ষা শেষ করে জনসেবার জন্য জনগণের পাশে দাঁড়িয়েছেন। তাঁকে ঝড়ে পড়তে দেওয়া যাবে না।

 

সংবর্ধনার আয়োজকদের মধ্যে আব্দুল্লাহিল আল কাফী বলেন, আমাদের গ্রামের ছেলে মনিরুজ্জামান পিন্টু বড় হচ্ছে। আমরা সবাই গর্বিত। আমাদের উচিত তাঁকে পরিচর্যা করা। তাঁর সামনের চলার পথ গ্রামবাসীর পক্ষ থেকে আরো সহজ করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে তাঁকে আঁকড়ে ধরেছি।

 

তাই গ্রামের হাজার হাজার মানুষ ঐক্যবদ্ধভাবে স্মরণকালে সর্বচেয়ে বিশাল গণ-সংবর্ধনা প্রদান করা হচ্ছে।
গ্রামবাসীর পক্ষ্যে আয়োজনে বিশাল গণ সংবর্ধনা অনুষ্ঠানে বয়োজ্যেষ্ঠ হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আতিয়ার রহমান ভোলা, শাহিনুর রহমান, রুহুল আমিনসহ প্রায় অর্ধ শতাধিক গ্রামবাসীসহ আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

এর আগে ঢাকা থেকে কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মনিরুজ্জামান পিন্টু ঈশ্বরদীর মুলাডুলিতে পৌছালে গ্রামবাসীর পক্ষ্যে কয়েক হাজার মানুষ মোটর সাইকেল, মাইক্রোবাসসহ বিভিন্ন ধরণের পরিবহণ নিয়ে রিসিভশন দিয়ে প্রায় ৪০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে বিকেলে সাড়ে ৪ টায় সভামঞ্চে আসেন। এরপর জানানো হয় ফুলেল শুভেচ্ছা। পুরো এলাকা ও বিদ্যালয় মাঠকে নানা রকম ব্যানার, ফেস্টুন, তোরণ ও পতাকা দিয়ে বর্ণিল সাজে সাজানো হয়। এলাকার প্রতিটি রাস্তায় যুবলীগ নেতা এলাকার ছেলে মনিরুজ্জামান পিন্টুর আগমণ উপলক্ষ্যে নির্মাণ করা হয় বিশাল আকৃতির তোরণ।

 

কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মনিরুজ্জামান পিন্টু ইতোপুর্বে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com