শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহী বিআরটিএতে র‌্যাবের অভিযান, ৮ দালালের জেল-জরিমানা

রাজশাহী বিআরটিএতে র‌্যাবের অভিযান, ৮ দালালের জেল-জরিমানা

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী বিআরটিএ অফিস এলাকায় পমাবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন প্রতারণাকারী ও দালাল কক্রের সদস্যদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে র‌্যাব-৫। রবিবার দুপুর ১ টায় রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পারিচালনা করে র‌্যাব-৫।

 

সাজাপ্রাস্তরা হলেন রাজপাড়া থানাধীন শহিদুল্লার ছেলে ফরহাদ (৩৫), লক্ষ্মীপুর এলাকর মৃত রহমানের ছেলে রাসেল (৩৫), শালবাগান এলাকার মৃত হান্নানের ছেলে হাফিজ (৩২), নওদাপাড়া এলাকার ইনসানের ছেলে রবিউল ইসলাম, ভাটাপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে জাহিদ হাসান, (২৩)।

 

 

এই ৫ জনকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া শাহমখদুম থানা এলাকার এমারতের ছেলে শাফি (২২) শিরোইল এলাকার মৃত এনামুলের ছেলে মমিনুল হক (৬০)। এই ২ জকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং শিরোইল এলাকার ইউসুফ আলীর ছেলে আয়াতুল্লাহকে (৩৪) এক হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

ঘটনার বিবরণে প্রকাশ-গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, উপরোক্ত সাজাপ্রাপ্ত আসামীগন দীর্ঘদিন যাবত বিআরটিএ অফিসে এবং এর আশপাশে অবস্থান করে ড্রাইভিং সনদ প্রদান করার নামে সাধারণ মানুষের কাছ থেকে টাকা নেয়।

এছাড়াও তারা বিআরটিএ অফিসে সরকারী কাজে বাধা প্রদানসহ আরো অন্যান্য অপরাধ সংঘটিত করে। এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি অপারেশন দল তরিকুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহীকে সাথে নিয়ে একটি মোবাইল কোর্ট পরিচালনা করেন। উক্ত আসামীদের বিরুদ্ধে দন্ড বিধি- ১৮৬০ এর ১৮৮ ধারায় আর্থিক জরিমানাসহ বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং আসামীদের রাজশাহী কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com