মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

বোয়ালমারীতে মাদরাসা ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টায় দুই ছাত্রের বিরুদ্ধে মামলা

বোয়ালমারীতে মাদরাসা ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টায় দুই ছাত্রের বিরুদ্ধে মামলা

অল নিউজ ডেস্ক :
ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক মাদরাসা ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে দুই কিশোরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামে রবিবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার দিবাগত রাতে বোয়ালমারী থানায় মামলা হয়। মঙ্গলবার পুলিশ এক আসামিকে আটক করে ফরিদপুর আদালতে পাঠিয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, ঘটনার শিকার ওই কিশোরী স্থানীয় একটি কওমী মাদরাসার ছাত্রী। মাদরাসায় যাওয়া আসার পথে হাসামদিয়া গ্রামের মো. মনির শেখের ছেলে আকাশ শেখ (১৪) ও একই গ্রামের মো. আক্কাস মুন্সীর ছেলে আকাশ মুন্সী (১৬) মেয়েটিকে বিভিন্ন সময়ে উত্যক্ত করতো। আকাশ শেখ ও আকাশ মুন্সী দুজনেই হাসামদিয়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। আকাশ মুন্সী পড়ালেখার পাশাপাশি রাজমিন্ত্রির সহযোগী হিসেবে কাজ করে। গত রবিবার বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে ওই ছাত্রীর গতিরোধ করে তার মোবাইল নম্বর চায় অভিযুক্ত দুই কিশোর।

 

 

এরপর বিকেলে মাদরাসা থেকে ফেরার পথে গ্রামের ইরাদ আলী শেখের বাড়ির পাশের মেহগনি বাগানে নিয়ে ওই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা চালায় দুই কিশোর। ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুই কিশোর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

 

 

মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপরিদশর্ক মো. আব্দুর রহমান বলেন, ঘটনার শিকার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে দুই কিশোরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন। আটক আসামি আকাশ শেখ নাবালক বয়সের হওয়ায় তাকে মঙ্গলবার জেলার বিশেষ শিশু আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com