বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চারঘাটে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি ঘর ভষ্মিভুত 

চারঘাটে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি ঘর ভষ্মিভুত 

মো: সামিউল, রাজশাহী প্রতিনিধি :

চারঘাটের হলিদাগাছি আবাসন প্রকল্পে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি ঘর ভষ্মিভুত প্রায় ১০লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

 

সোমবার দিনগত গভীর রাতে চারঘাট উপজেলার হলিদাগাছি আবাসন প্রকল্পে বৈদুতিক সর্টসার্কিটে আগুন লেগে ১৯ নং ব্লকের ১০ টি ঘর পুড়ে গেছে ।

 

প্রত্যাক্ষ দর্শীরা জানায় সোমবার দিনগত গভীর রাতে ১৯নং ব্লকে আগুন লেগে যায়, তবে কোন ঘর থেকে আগুনের সুত্রপাত হয় তা কেউ বলতে পারেনি। সংবাদ পেয়ে চারঘাট ফায়ারসার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় ৩ ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিভাতে সক্ষম হয় বলে চারঘাট ফায়ার স্টেশনের স্টেশন ইনচার্জ মোজাম্মেল হক জানান, তিনি বলেন অগ্নিকান্ডে প্রায়৭লক্ষ৪০ হাজার টাকার ক্ষতি হয়েছে। এ ছাড়া জহুরা বেগম নামে এক বৃদ্ধা মহিলার ৪ লক্ষ ২০ হাজার টাকা পুড়ে গেছে।

 

সংবাদ পেয়ে সকালে চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম আবাসন প্রকল্পে ছুটে যান এবং তার ব্যাক্তিগত তহবিল থেকে প্রত্যেক পরিবারকে খাদ্যসামগ্রী সহ নগদ অর্থ সাহায্য করেন।
এ দিকে চারঘাট উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা ,সহকারী কমিশনার (ভুমি) নিয়তি রানী কৈরী এবং ত্রান ও পুনর্বাসন অফিনার (পিআইও) এস এম শামীম আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ ২ হাজার টাকা প্রদান করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com