সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন

রাজশাহীর অপহৃত কুষ্টিয়া থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রাজশাহীর অপহৃত কুষ্টিয়া থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

অল নিউজ ডেস্ক :
রাজশাহী মহানগর পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় অপহরণকৃত ভিকটিমকে কুষ্টিয়া হতে উদ্ধার করে অপহরণকারীকে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ। বুধবার (০৮ সেপ্টেম্বর) রাত পৌনে ২টার দিকে সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্য ব্যবহার করে কুষ্টিয়া জেলার সদর থানার শিমুলিয়া এলাকায় অভিযান চালিয়ে টিকটিমকে উদ্ধারপূর্বক আসামী মো. শাহিন খাঁকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) রাত ৯টা ২১ মিনিটে নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

গ্রেফতারকৃত শাহিন কুষ্টিয়া জেলার সদর থানার শিমুলিয়া গ্রামের মো. সিরাজের ছেলে বলে জানা গেছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়- ভুক্তভোগী সোনিয়া ( ছদ্ম নাম) রাজশাহী মহানরগীর একটি মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী। সে গত ৩ সেপ্টেম্বর ২০২১ দুপুর ১ টায় এক বান্ধবীর বাড়ীতে দাওয়াত খেতে যাবে বলে তার মায়ের কাছে বলে বাড়ী থেকে বের হয়। ওই দিন বিকেলে ভুক্তভোগী বাড়ী ফিরে না আসলে তার পরিবারের লোকজন তার খোঁজ-খবর শুরু করে। এক পর্যায়ে জানতে পারে, দুপুর দেড়টায় রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়া শিহাব মন্ডলের মোড় থেকে অজ্ঞাতনামা ২/৩ জন্য ভুক্তভোগীকে (১৪) অপহরণ করে নিয়ে যায়। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত অপহরণ মামলা রুজু হয়।

মামলা রুজুর পরপরই রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশে বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. সাজিদ হোসেন এবং সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর তত্বাবধানে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় রাজপাড়া থানা পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার ও আসামী গ্রেফতারে অভিযানে নামে।

 

পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আবু হায়দার ও তার টিম রাত পৌনে ২টার দিকে সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্য ব্যবহার করে কুষ্টিয়া জেলার সদর থানার শিমুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মো. শাহিন খাঁকে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com