বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

মরদেহ সড়কের পাশে থেকে উদ্ধার করে বাড়ি নিল স্বজনরা

মরদেহ সড়কের পাশে থেকে উদ্ধার করে বাড়ি নিল স্বজনরা

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সেনবাগ থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে স্বজনরা।

নিহত মো.নাসির উদ্দিন (৪০) ফেনী জেলার দাগনভূঞা উপজেলার এয়াকুবপুর গ্রামের ননা মিয়া বাড়ির নুর মোহাম্মদ মনা মিয়ার ছেলে। সে ৩সন্তানের জনক ছিল।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) ভোরের দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেবারহাট বাজারের সেবারহাট মোহাম্মদীয় শাহী জামে মসজিদের পাশে এ মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়,দীর্ঘ সময় মরদেহ রাস্তার পাশে পড়ে থাকে এরপরও সেনবাগ থানা পুলিশ মরদেহ উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেনি। এরপর শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে নিহত নাসিরের স্বজনেরা তার মরদেহ উদ্ধার করে নিজেদের গ্রামের বাড়িতে নিয়ে যায়।

 

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম জানান,লাশের ডান হাতের কনুইতে আঘাতের চিহৃ ছিল। ওই স্থান থেকে রক্ত বের হচ্ছিল ও জিহ্বা কামড়ানো অবস্থায় ছিল। তিনি দেখে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ ও সেনবাগ থানা পুলিশে অবহিত করেন। কিন্তু কোন কাজ হয়নি। পরে পৌনে ৯টার দিকে নিহত নাসিরের স্বজনরা তার মরদেহ উদ্ধার করে নিজেদের গ্রামের বাড়িতে নিয়ে যায়।

 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, নিহত যুবক মানসিক ভারসাম্যহীন ছিল। পরিবারের সদস্যরা মরদেহ নিয়ে যায়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com