শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১১ অপরাহ্ন

রাজশাহী নগরীতে অস্ত্রের চালান জব্দ, যুবক গ্রেপ্তার

রাজশাহী নগরীতে অস্ত্রের চালান জব্দ, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি :
রাজশাহীতে একটি অস্ত্রের চালান জব্দ করেছে পুলিশ। এ সময় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে তাঁকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তার যুবকের নাম বশির আহম্মেদ (২২)। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বগলাউড়ি ডাক্তারপাড়া গ্রামে তাঁর বাড়ি। তাঁর কাছ থেকে দুটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। এগুলো সীমান্তপথে ভারত থেকে আসা।

বশির জঙ্গিদের জন্য অস্ত্রের চালানটি শিবগঞ্জ থেকে ঢাকা নিয়ে যাচ্ছিলেন বলে ধারণা করছে ডিবি পুলিশ। শনিবার বিকাল সাড়ে ৩টায় নগরীর লক্ষ্মীপুরে ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ ধারণার কথা জানিয়েছেন নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল।

 

তিনি জানান, বশির একটি বাসে চড়ে ঢাকা যাচ্ছিলেন। ওই বাসে তল্লাশি চালিয়েই তাঁকে অস্ত্রসহ ধরা হয়। ধারণা করা হচ্ছে তিনি জঙ্গিদের ব্যবহারের জন্য এসব অস্ত্র নিয়ে যাচ্ছিলেন। এ ব্যাপারে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বশির জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তিনি অবৈধ অস্ত্রের কারবার করে আসছিলেন। এ ব্যাপারে তাঁর বিরুদ্ধে মামলা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com