বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি

বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি

অল নিউজ ডেস্ক :
আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শেখ হাসিনা যা বলবেন, তার সিদ্ধান্তই চূড়ান্ত, সেটা মেনেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগ করতে দলের নির্বাহী কমিটির সভায় নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা।

 

রবিবার বিকেলে রাজৈরে আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, ব্যক্তিগত স্বার্থের জন্য জাতির পিতার আদর্শ বাস্তবায়ন করা যাবে না। বঙ্গবন্ধুর চেতনাকে বুকে ধারণ করতে হবে। শেখ হাসিনা আমাদের প্রাণ, তিনি আমাদের গুরু, তিনি আমাদের চেতনা। সেটা মেনেই রাজনীতি করে দেশকে এগিয়ে নিতে হবে।

 

রাজৈর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মতিন তালুকদারের সভাপত্বিতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সংরক্ষিত নারী আসনের এমপি অধ্যাপিকা তাহমিনা বেগম, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ জেলা ও উপজেলার আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com