রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কিশোর ও বৃদ্ধর আত্মহত্যা চাটখিলে ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ
গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি ক্রিকেটার রুবেল

গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি ক্রিকেটার রুবেল

অল নিউজ ডেস্ক :
জাতীয় দলের সাবেক বাঁহাতি স্পিনার মোশাররফ রুবেল প্রায় তিন বছর ধরে ব্রেইন টিউমারে ভুগছেন। বর্তমানে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে আইসিউইতে ভর্তি করা হয়েছে। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন তার সহধর্মিণী চৈতি ফারহানা রূপা। তিনি জানিয়েছেন, ‘দোয়া করবেন রুবেলের জন্য। ওকে আইসিইউতে নেওয়া হয়েছে সন্ধ্যা ৭টায়।’

 

সর্বশেষ কদিন আগে ২৪ নম্বর কেমোথেরাপি শেষে নিজেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তা জানিয়েছিলেন তিনি। তখন মনে হচ্ছিলো, সুস্থ হওয়ার পথে মোশাররফ রুবেল। কিন্তু বাস্তব অবস্থা ভিন্ন! হঠাৎই শরীর খারাপ হয়ে গেছে জাতীয় দলের এ সাবেক বাঁহাতি স্পিনারের।

 

বয়সটা কেবল ৩৯-এ পড়েছে। জাতীয় দলের পাঠ চুকালেও ঘরোয়া ক্রিকেটের সমৃদ্ধ ক্যারিয়ারটা আরও সমৃদ্ধ করার সুযোগ ছিল মোশাররফ হোসেন রুবেলের সামনে। কিন্তু ভাগ্য তার সহায় হয়নি। উল্লেখ্য, ২০১৯ সালের মার্চে ব্রেন টিউমার ধরা পড়ে জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেলের।

 

দীর্ঘদিন চিকিৎসা নিয়ে প্রায় সুস্থ হয়ে উঠছিলেন এই বাঁহাতি অলরাউন্ডার। কিন্তু গত জানুয়ারির শেষ সপ্তাহে এমআরআই করার পর দেখা যায়, পুরোনো টিউমারটি আবার নতুন করে বাড়ছে। তারপর থেকে আবার শুরু হয়েছে কেমোথেরাপি। টানা কেমোথেরাপির ফলে ইডিমা ও এপিলেপসিসে ভুগছিলেন তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com